টেপের সত্যতা স্বীকার মমতার, বললেন, ‘ভাইরাল করাটা অপরাধ’, পাল্টা প্রলয়ের দাবি, ‘ওটা দল করেছে’

"তাঁর (পড়ুন প্রলয় পাল) অনুরোধেই ফোন করেছিলাম। কারও ফোনবার্তা ভাইরাল করাটা অপরাধ।'' প্রলয় কাণ্ড নিয়ে মমতা যোগ করেন, "আমার কাছে খবর এসেছিল কেউ কেউ কথা বলতে চায়। আমার কী অপরাধ?''

টেপের সত্যতা স্বীকার মমতার, বললেন, 'ভাইরাল করাটা অপরাধ', পাল্টা প্রলয়ের দাবি, 'ওটা দল করেছে'
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 5:48 PM

গত ২৭ তারিখ প্রথম দফা ভোটের দিন রাজ্য রাজনীতিতে রীতিমত শোরগোল পড়ে যায় একটি অডিয়ো কথোপকথন ঘিরে। তমলুকের প্রাক্তন তৃণমূল কর্মী তথা বর্তমানে বিজেপি নেতা প্রলয় পালকে ফোন করে নির্বাচনে তৃণমূলের হয়ে কাজ করার আর্জি জানান মমতা বন্দ্যেপাধ্যায়। সেই অডিয়ো ভাইরাল হওয়ায় তীব্র শোরগোল শুরু হয় রাজ্য রাজনীতিতে। অবশেষে তা নিয়ে মুখ খুললেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দাবি করলেন, প্রলয় পালের অনুরোধেই তিনি ফোন করেছিলেন। এতে কোনও অপরাধ নেই। কিন্তু সেই ব্যক্তিগত কথোপকথন ভাইরাল করাটা অপরাধ।

এদিন মমতা বলেন, “তাঁর (পড়ুন প্রলয় পাল) অনুরোধেই ফোন করেছিলাম। কারও ফোনবার্তা ভাইরাল করাটা অপরাধ।” প্রলয় কাণ্ড নিয়ে মমতা যোগ করেন, “আমার কাছে খবর এসেছিল কেউ কেউ কথা বলতে চায়। আমার কী অপরাধ?” তিনি বলে চলেন, “কেউ কথা বলব বললে, আমি কী বলব না? তখন বলবে দেখো কত অহংকারী। কিন্তু তার পর সেই ফোনালাপই ভাইরাল করে দেওয়া হল।”

এদিকে যে অডিয়ো বার্তাকে হাতিয়ার করে তৃণমূল নেত্রীর বিরুদ্ধে অভিযোগ করেছিল বিজেপি, মমতা বন্দ্যোপাধ্যায়ের এ কাজ দেউলিয়াপনার বহিঃপ্রকাশ বলে কটাক্ষ করেছিলেন শুভেন্দু। সেই মমতা নিজে বলছেন এটা কোনও সিরিয়াস ইস্যু নয়। তিনি আরও যোগ করেন, ‘একজন প্রার্থী হিসাবে আমার অধিকার আছে সবার সঙ্গে কথা বলার।’

আরও পড়ুন: মমতার ‘ফোন’ বিজেপি নেতাকে, ‘আমাদের হয়ে একটু কাজ করে দাও না’!

এদিকে এ নিয়ে তমলুকের বিজেপি নেতা প্রলয় পালও কার্যত আত্মপক্ষ সমর্থন করে বলেন দলের হয়ে কাজ করার জন্য মুখ্যমন্ত্রীর ফোন করার বিষয়টি তিনি জানান। আবার মমতা যে অভিযোগ করেছেন তাঁর অনুরোধেই তিনি ফোন করেছিলেন সেটাও উড়িয়ে দিলেন না তমলুকের এই বিজেপি নেতা। কিন্তু এই ফোনালাপ ভাইরাল করার পিছনে তাঁর কোনও হাত নেই বলে জানান প্রলয়। তাঁর কথায়, “মেদিনীপুরের স্বার্থ রক্ষায় দল যেটা করেছি তাই করেছি।” তিনি যোগ করেন, এর আগে মমতার সঙ্গে কোনওদিন তাঁর কথা হয়নি।