২ মে’র পর সায়নী ঘোষ কনডোমের দোকান খুলবেন; কটাক্ষ অগ্নিমিত্রার, ‘নিম্নমানের পলিটিশিয়ান’; পাল্টা একহাত সায়নীর

সম্প্রতি অগ্নিমিত্রা (Agnimitra Paul) নিজের ফেসবুক প্রোফাইলে লেখেন, নিজের কেন্দ্রে আইন কলেজ ও মেডিক্যাল কলেজ করতে চান। এ নিয়ে পাল্টা মন্তব্য করেন সায়নী।

  • TV9 Bangla
  • Published On - 20:26 PM, 4 Apr 2021
২ মে'র পর সায়নী ঘোষ কনডোমের দোকান খুলবেন; কটাক্ষ অগ্নিমিত্রার, 'নিম্নমানের পলিটিশিয়ান'; পাল্টা একহাত সায়নীর
ফাইল চিত্র।

আসানসোল: ভোটের ফল প্রকাশের পর সায়নী ঘোষকে কনডোম বিক্রি করতে হবে। এভাবেই আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থীকে নিশানা করলেন এই কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। অগ্নিমিত্রার একটি সোশাল পোস্ট নিয়ে মন্তব্য করেছিলেন সায়নী। এদিন তারই পাল্টা সায়নীকে কটাক্ষের বাণ ছোড়েন বিজেপির মহিলা মোর্চা নেত্রী। যদিও এক চুলও জায়গা ছাড়েননি সায়নীও। পাল্টা তিনি বলেন, “আসলে আমি না ওনার লেভেলে নামতে পারব না। উনি যে কথাগুলো বলছেন, এতে ওনার পরিচয়, ওনার বংশ পরিচয়, উনি কী ভাবে বড় হয়েছে প্রকাশ পাচ্ছে।”

সম্প্রতি অগ্নিমিত্রা নিজের ফেসবুক প্রোফাইলে লেখেন, নিজের কেন্দ্রে আইন কলেজ ও মেডিক্যাল কলেজ করতে চান। টিভি নাইন বাংলা এ নিয়ে সায়নীকে প্রশ্ন করলে, তাঁর উত্তর ছিল, “উনি তো আসানসোলের ভূমিকন্যা। এতদিন কেন করেননি।” সায়নীর এই প্রতিক্রিয়া নিয়েই এদিন অগ্নিমিত্রা বলেন, “আমি সাধারণ বিজেপির কার্যকর্তা। যেখানে বিজেপির সাংসদ ও বিধায়করা রাজ্য সরকারের অসহযোগিতায় কোনও কাজ করতে পারছেন না, সেখানে সাধারণ বিজেপি কর্মী হয়ে কি এই কাজ করা সম্ভব?”

আরও পড়ুন: বয়ালের বুথে কেন তিন ঘণ্টা বসেছিলেন, নিজেই জানালেন মমতা

যদিও সায়নীর কাছে অগ্নিমিত্রার এই মন্তব্য ‘সঙ্কীর্ণ রাজনীতি’র শামিল। রবিবার সন্ধ্যায় ধেনুয়ায় প্রচারের ফাঁকে তিনি বলেন, “আমি ওনাকে অনেক সফিসটিকেটেড ভাবতাম। কিন্তু যত দিন যাচ্ছে দেখছি উনি নিম্নরুচি ও নিম্নমানের পলিটিশিয়ান। ওনাকে নিয়ে কথা বলে নিজেকে নামাতে রাজি নই।”