শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে আজ কমিশনে সৌগত, মহুয়া, যশবন্ত সিনহা-সহ পাঁচ প্রতিনিধি

জায়গায়া বিজেপি (BJP) কর্মীদের হাতে আক্রান্ত হচ্ছেন তৃণমূল (TMC)। এমন অভিযোগ নিয়েই দিল্লি যাচ্ছেন তাঁরা।

শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে আজ কমিশনে সৌগত, মহুয়া, যশবন্ত সিনহা-সহ পাঁচ প্রতিনিধি
কমিশনে যাচ্ছেন তৃণমূলের প্রতিনিধি দল
Follow Us:
| Updated on: Mar 19, 2021 | 10:29 AM

নয়া দিল্লি: রাজ্যে শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে এবার কমিশনে (Election Commission) তৃণমূলের প্রতিনিধিরা। শুক্রবার কমিশনে যাচ্ছেন তৃণমূলের পাঁচ সংসদীয় প্রতিনিধি। রাজ্যে একাধিক জায়গায়া বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত হচ্ছেন তৃণমূল নেতারা। কমিশনে গিয়ে এই অভিযোগই জানাবেন তাঁরা। প্রতিনিধি দলে থাকবেন সৌগত রায় (Sougata Roy), মহুয়া মৈত্র (Mahua Moitra), যশবন্ত সিনহা (Yashwant Sinha), প্রতিমা মণ্ডল ও নাদিমুল হক।

এর আগে বিজেপিকে কমিশনে যেতে দেখা গিয়েছে একই দাবি নিয়ে। তবে এবার কমিশনে দ্বারস্থ তৃণমূল। তাই এই ঘটনা অত্যন্ত তাৎপর্যপূর্ণ দুপুর ১২ টা নাগাদ দিল্লিতে কমিশনের সদর দফতরে যাবেন তাঁরা।

আরও পড়ুন: তালিকা ঘোষণা হতেই জেলায় জেলায় বিজেপিতে অসন্তোষ, একাধিক কার্যালয়ে তালা

এর আগে নন্দীগ্রামে মুখ্।মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আহত হওয়ার পর তৃণমূলের ৬ সদস্যের প্রতিনিধিদল নির্বাচন কমিশনের কাছে দিল্লিতে গিয়ে অভিযোগ জানিয়ে এসেছিলেন। তৃণমূল সাংসদ সৌগত রায় নির্বাচন কমিশনের সঙ্গে দেখা করে এসে বলেছিলেন, ‘দিলীপ ঘোষ, প্রধানমন্ত্রী ও সৌমিত্র খান যে মন্তব্য নন্দীগ্রামের ঘটনার আগে করেছেন তাতে আমাদের সন্দেহ নন্দীগ্রামে মমতার ওপর আক্রমণের ঘটনা পরিকল্পিত।’ ৬ সদস্যের প্রতিনিধি দলে সেই সময় ছিলেন ডেরেক ও’ব্রায়েন, সৌগত রায়, শতাব্দী রায়, কাকলি ঘোষ দস্তিদার, শান্তনু সেন।