খড়দায় বিজেপি কর্মীর বাড়িতে ছোড়া হল পরপর ছ’টি বোমা, তিনটে ফাটল বাকিগুলো রইল পড়েই!

আগামী বৃহস্পতিবার ভোট (West Bengal Assembly Election 2021)। তার আগে ফের উত্তপ্ত খড়দা (Khardha)। বিজেপি (Bengal BJP) কর্মীর বাড়ি লক্ষ্য করে বোমাবাজি।

খড়দায় বিজেপি কর্মীর বাড়িতে ছোড়া হল পরপর ছ'টি বোমা, তিনটে ফাটল বাকিগুলো রইল পড়েই!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 20, 2021 | 9:47 AM

উত্তর ২৪ পরগনা: আগামী বৃহস্পতিবার ভোট (West Bengal Assembly Election 2021)। তার আগে ফের উত্তপ্ত খড়দা (Khardha)। বিজেপি (Bengal BJP) কর্মীর বাড়ি লক্ষ্য করে বোমাবাজি। উত্তেজনা খড়দার পাতুলিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাতুলিয়ার ঘণ্টা পুকুর এলাকায় এক বিজেপি কর্মীর বাড়ি লক্ষ্য করে বোমা ছো়ড়া হয়। রাতে দুষ্কৃতীরা বাইকে এসে বাড়ির সামনে পরপর ছ”টি বোমা ছোড়ে বলে অভিযোগ। তিনটি বোমা ফাটে। বাকি পড়ে থাকা বোমা-গুলি খড়দা থানার পুলিশ গিয়ে উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। ছড়িয়েছে আতঙ্কও।

উল্লেখ্য, রবিবার রাতেবোমাবাজিকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে পানিহাটি এলাকা। বিজেপির ক্যাম্পের সামনে কেউ বা কারা পরপর পাঁচটি বোমা ছুড়ে পালায়। পরে এলাকার বিজেপি প্রার্থী ও যুব নেতার বাড়ির সামনেও বোমা ফাটানো হয়েছে বলে অভিযোগ। পানিহাটির বিজেপি প্রার্থী সন্ময় বন্দ্যোপাধ্যায়ের বাড়ি লক্ষ্য করে ছোড়া হয় বোমা।

এদিকে, সোমবার রাতেই উত্তপ্ত হয়ে ওঠে পানিহাটি এলাকা। তৃণমূল কর্মীকে লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ ওঠে। ওই তৃণমূল কর্মী পেশায় অটোচালক। রাতে তিনি কাজ সেরে বাড়ি ফিরছিলেন। তখনই পিছন থেকে তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়া হয়। তাঁর পায়ে গুরুতর আঘাত লেগেছে। আশঙ্কাজনক অবস্থায় কলকাতার হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

আরও পড়ুন: শোয়ানো ছিল একের পর এক লাশ, কোনওটিই যে তাঁর স্বামীর নয়! কোভিড হাসপাতাল থেকে অন্যত্র চলে গেল করোনা রোগীর দেহ

গত শনিবার সোদপুরের নির্বাচন হয়ে গিয়েছে। কিন্তু মেটেনি অশান্তির বাতাবরণ। বরং ভোট মেটার পর থেকে উত্তপ্ত হয়ে উঠেছে পানিহাটি সংলগ্ন এলাকা ও রাজা রোড। একাধিকবার বোমাবাজির অভিযোগ উঠেছে। গত রূবিবার রাতেও পানিহাটি, স্বদেশিমোড়ে ব্যাপক বোমাবাজি হয়। যুযুধান প্রতিপক্ষ একে অপরের ঘাড়ে দোষ চাপাচ্ছে। তবে একদা শান্তিপূর্ণ এই এলাকাগুলিতে এহেন ঘটনায় এখন আতঙ্কিত এলাকাবাসীরা।