করোনা কড়চা: শোয়ানো একের পর এক করোনা লাশ, কোভিড হাসপাতাল থেকে অন্যত্র চলে গেল বাবার দেহ

প্রশ্ন হাওড়ার (Howrah) জগৎবল্লভপুরের পাতিহালের বাসিন্দা মোরতাজা মিদ্দ্যের।

করোনা কড়চা: শোয়ানো একের পর এক করোনা লাশ, কোভিড হাসপাতাল থেকে অন্যত্র চলে গেল বাবার দেহ
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2021 | 11:30 AM

হাওড়া: করোনার (COVID) সঙ্গে লড়াইয়ে জিততে পারেননি তাঁর বাবা। সে খবর হাসপাতাল থেকে দিন তিনেক আগেই জানানো হয়েছিল। কিন্তু এখনও বাবাকে শেষ বারের মতো চোখের দেখা দেখতে পারলেন না ছেলে! হাসপাতালের তরফ থেকে দেখানো হল একাধিক দেহ, কিন্তু সেগুলির কোনওটিই যে তাঁর বাবার নয়! তাহলে তাঁর বাবার দেহ গেল কোথায়? প্রশ্ন হাওড়ার (Howrah) জগৎবল্লভপুরের পাতিহালের বাসিন্দা মোরতাজা মিদ্দ্যের।

মোরতাজার বক্তব্য, তাঁর বাবা আসরাফ আলিকে অসুস্থ অবস্থায় হাওড়ার বালিটিকুরি কোভিড হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁর বাবার কোভিড রিপোর্ট পজিটিভ ছিল। গত ১৭ তারিখ হাসপাতালের তরফ থেকে জানানো হয়, আসরাফ আলির মৃত্যু হয়েছে।

পরের দিনই অর্থাৎ ১৮ তারিখ যাবতীয় নথিপত্র তৈরি করে হাসপাতালে পৌঁছন ছেলে। হাসপাতালের তরফে প্রথমে একটি দেহ দেখানো হয়, যেটি তাঁর বাবার ছিল না। তারপরও একাধিক দেহ দেখানো হয়, যেগুলির একটাও তাঁর বাবার ছিল না। আসরাফ আলির দেহ আদৌ কোথায় গেল, সেই প্রশ্নের উত্তর হাসপাতাল কর্তৃপক্ষ দিতে পারছে না বলে অভিযোগ পরিবারের।

COVID Corona Update Howrah

নিজস্ব চিত্র

আরও পড়ুন: দৈনিক সংক্রমণ সামান্য কমলেও ভয় বাড়িয়ে বাড়ল মৃত্যুর হার! আজ কোভিড টিকা-বৈঠকে মোদী

১৯তারিখ বিকেল পর্যন্ত বারেবারে হাসপাতালে যোগাযোগ করে পরিবার। তবুও মেলেনি দেহ। ১৮তারিখেই স্থানীয় বাঁকড়া পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ পরিবারের তরফে জানানো হয়েছে। পুলিশ গোটা বিষয়টি খতিয়ে দেখছে। শেষ তিন দিন ধরে হাসপাতালের গণ্ডি চক্কর কাটছে পরিবার। আপনজনকে হারিয়ে নিঃস্ব তাঁরা। তবুও শেষ বারের মতো তাঁকে চোখের দেখা দেখতে চান তাঁরা।