বিস্ফোরণে উড়ল তৃণমূলের পার্টি অফিস, আহত ৪

তৃণমূল (TMC)-এর পার্টি অফিসে বোমা বিস্ফোরণে আহত হলেন ৪ কর্মী, ভোটের আগে বিস্ফোরক মজুত? উঠছে প্রশ্ন

বিস্ফোরণে উড়ল তৃণমূলের পার্টি অফিস, আহত ৪
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 26, 2021 | 6:49 PM

বাঁকুড়া: ভোটের মাত্র একদিন আগে বোমা বিস্ফোরণকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার জয়পুরে। বিস্ফোরণে উড়ল তৃণমূলের (TMC) পার্টি অফিস। গুরুতর জখম হলেন তিন জন। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়।

জানা গিয়েটছে, শুক্রবার দুপুরে আচমকা তীব্র বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে বাঁকুড়ার জয়পুরের উত্তরবাড় এলাকার মুরলিগঞ্জ তৃণমূল পার্টি অফিস। বিকট শব্দ হতে চকে ওঠেন গ্রামবাসীরা । দেখা যায়, বিস্ফোরণের কারণে পার্টি অফিসের বাইরে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে রয়েছে কয়েকটি মোটর সাইকেল। কয়েক জনকে ইতিউতি ছোটাছুটি করতে দেখা যায়। এর পরে জানা যায়, ওই বিস্ফোরণে মোট ৪ জন তৃণমূল কর্মী গুরুতর আহত হয়েছেন। তবে সেই আহতদের খোথায় নিয়ে যাওয়া হয়েছে তা এখনও জানা যায়নি। কীভাবে এই বিস্ফোরণ ঘটল তাও এখনও স্পষ্ট নয়।

প্রসঙ্গত, বাংলায় একুশের ভোটে (West Bengal Assembly Election 2021) হিংসা রুখতে বদ্ধপরিকর নির্বাচন কমিশন (Election Commission)।  বাঁকুড়া জেলায় প্রথম দফায় মাত্র ৪ টি আসনে ভোটের জন্য ৮৩ কোম্পানি আধা সেনা মোতায়েন করেছে কমিশন। এর মধ্যে ভোটের একদিন আগে এই বিস্ফোরণের ঘটনায় এলাকাজুড়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ বাহিনী। এই বিস্ফোরণের পিছনে কারা রয়েছে, ওই দলীয় কার্যালয়ের মধ্যে বিস্ফোরক মজুত ছিল কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন: বিজেপি কর্মীদের ‘মার’, ভোটের ২৪ ঘণ্টা আগে উত্তেজনা পটাশপুরে

এদিকে বীরভূমের নানুর থেকে দক্ষিণ ২৪ পরগনার তিলজলা, বিভিন্ন এলাকায় বোমা উদ্ধারের ঘটনায় ভোটের আগে চাঞ্চল্য ছড়িয়েছে। এই আবহে বাঁকুড়ার জয়পুরে রাজ্যের শাসক দলের কার্যালয়ে বিস্ফোরণের ঘটনায় তাদের দিকে আঙুল তুলতে শুরু করেছে  বিরোধীরা।