পুকুরের পাশেই রাখা ছিল শুকনো জ্বালানি কাঠ, আচমকাই বিস্ফোরণে কেঁপে উঠল গোটা এলাকা!

ভোট আবহে (West Bengal Assembly Election 2021) চরম উত্তেজনা পূর্ব বর্ধমানে (Purbo Bardhaman)

পুকুরের পাশেই রাখা ছিল শুকনো জ্বালানি কাঠ, আচমকাই বিস্ফোরণে কেঁপে উঠল গোটা এলাকা!
ঘটনাস্থলের ছবি
Follow Us:
| Updated on: Apr 05, 2021 | 1:09 PM

বর্ধমান: ভোট আবহে (West Bengal Assembly Election 2021) মজুত বোমা (Bomb Blast) ফেটে বিস্ফোরণ। চাঞ্চল্য পূর্ব বর্ধমানে (Purbo Bardhaman) গলসির আটপাড়া গ্রামে।

গলসি ১ নম্বর ব্লকের আটপাড়া গ্রামে একটি পুকুর পাড়ে বিস্ফোরণে ভোটের মধ্যে নতুন করে আতঙ্কের পরিবেশ তৈরি করল। গ্রামের বাসিন্দা নফটিক শেখের বাড়ি লাগোয়া পুকুর পাড়ে একটি গর্তের মধ্যে মজুত রাখা ছিল বোমা। তার উপরে চাপানো ছিল জ্বালানি কাঠ।  রবিবার রাত ন’টা নাগাদ আচমকা বিস্ফোরণের শব্দে হকচকিয়ে যায় গ্রামের মানুষ।

বারুদের গন্ধে ভরে যায় গোটা গ্রাম। পুকুর-সহ চারিদিকে ছিটকে পড়ে কাঠ। খবর পেয়ে গলসি থানার পুলিশ যায়। বিস্ফোরণস্থল ঘিরে রাখে পুলিশ। ঘটনায় পরই পুলিশ ফটিক সেখকে আটক করেছে। তবে ঠিক কতগুলি বোমা মজুত ছিল তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন: রাতে কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে চলল গুলি, উত্তপ্ত কান্দি

বিধানসভা ভোটের আগে এমন ঘটনায় এলাকার বাসিন্দারা চরম আতঙ্কিত। এই গ্রামেই গত বছর সেপ্টেম্বর মাসে  শিশু শিক্ষাকেন্দ্রে বিস্ফোরণ হয়। বিস্ফোরণের তীব্রতায় শিশু শিক্ষা কেন্দ্রের বাথরুমের দেওয়াল ও টিনের চালা ঘরটি কার্যত ধূলিসাত হয়ে যায়। সে বারে মজুত বোমাতে বিস্ফোরণ ঘটে ছিল । ঘটনার তদন্ত নামে সিআইডি। তবে সেই ঘটনায় আজও কেউ গ্রেফতার হয়নি। গ্রামবাসীদের অনুমান, এদিনও মজুত বোমাতেই  বিস্ফোরণ ঘটেছে। তদন্তে নেমেছে গলসি থানার পুলিশ।