রাজনৈতিক প্রচারে না যাওয়ায় ছাত্রকে কুপিয়ে খুনের চেষ্টা! অভিযুক্ত তৃণমূল নেতা

নির্বাচনী প্রচারে না যাওয়ায় জোর করে মদ খাওয়ানোর অভিযোগ পড়ুয়াকে, তার পর মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করা হয়, ছুরি বের করে আঘাত করা হয় ছাত্রকে।

রাজনৈতিক প্রচারে না যাওয়ায় ছাত্রকে কুপিয়ে খুনের চেষ্টা! অভিযুক্ত তৃণমূল নেতা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 26, 2021 | 4:21 PM

মালদহ: ভোটের আগে (West Bengal Assembly  Election 2021) বাংলার যত্রতত্র ঘটছে হিংসার ঘটনায এবার উচ্চ মাধ্য়মিকের পড়ুয়াকে জোর করে নির্বাচনী প্রচারে নিয়ে যাওয়ার চেষ্টা, আর তাতে রাজি না হওয়ায় তাকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল তৃণমূল (TMC) নেতার বিরুদ্ধে। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল মালদহের গাজোল থানার পশ্চিম কসবা এলাকায়।

জানা গিয়েছে, উচ্চ মাধ্যমিক (H.S Student) পড়ুয়া জয়রাম সরকারকে জোর তৃণমূলের হয়ে প্রচারে যাওয়ার জন্য চাপ সৃষ্টি করা হত। ছাত্রের কাকা সুকুমার সরকার স্থানীয় তৃণমূল নেতা। তিনিই জানিয়েছেন, দলের হয়ে প্রচারে না যাওয়ায় তাঁর ভাইপোকে হাতুড়ি দিয়ে আঘাত করা হয়। এর পর ছুরি দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা করা হয় বলেও অভিযোগ। গুরুতর আহত ওই স্কুল পড়ুয়া এখন মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে অভিযুক্ত তৃণমূল নেতা বলরাম সরকারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে ছাত্রের পরিবার।

আক্রান্তের কাকা সুকুমার সরকার জানান, বলরাম সরকার একজন স্থানীয় তৃণমূল নেতা। কিছুদিন থেকেই তাঁর ভাইপো জয়রাম সরকারকে দলের হয়ে প্রচারের জন্য চাপ সৃষ্টি করছিলেন স্থানীয় কয়েকজন নেতা। কিন্তু উচ্চ মাধ্যমিক পড়ুয়া জয়রাম কোনওভাবেই রাজনৈতিক প্রচারে যেতে চায়নি। এর জেরেই তার উপর এই হামলা করা হয়েছে বলে পরিবারের অভিযোগ। তিনি জানান,বৃহস্পতিবার বিকেল নাগাদ তাঁর ভাইপো জয়রামকে ফোন করে বাড়ি থেকে কোনও একটা কারণ দেখিয়ে নির্জন এলাকায় ডেকে নিয়ে যান। সেখানে জয়রামকে প্রথমে জোর করে মদ খাওয়ানো হয়। সে বাড়ি যাওয়ার চেষ্টা করলে হঠাৎ পিছন দিকে জয়রামের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করা হয়। এখানেই থামেননি অভিযুক্ত। এর পর জামার পকেট থেকে ছুরি বের করে জয়রামকে আঘাত করা হয়। তাকে মেরে ফেলার চেষ্টা করা হয় বলে পরিবারের অভিযোগ। এদিকে ওই ছাত্রের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে এলাকা থেকে পালায় অভিযুক্ত বলরাম সরকার। স্থানীয়রাই জয়রামকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। বর্তমানে গুরুতর আহত জয়রাম মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরও পড়ুন: ভেটাগুড়িতে বিজেপি তৃণমূল সংঘর্ষ, তিরবিদ্ধ হয়ে আহত বহু

এই ঘটনায় গাজোল থানার পশ্চিম কসবা এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ছাত্রের পরিবারের তরফে গাজোল থানায় লিখিত অভিযোগ করার পর পুলিশও তদন্ত শুরু করেছে।