আক্রান্তদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ, দলীয় কর্মীদের মনোবল চাঙা করতে দাওয়াই নিয়ে ফের বাংলায় নাড্ডা

ভোট পরবর্তী (West Bengal Assembly Election 2021) হিংসায় দলীয় কর্মীদের পাশে দাঁড়াতেই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (J P Nadda) বাংলায় আসছেন।

  • TV9 Bangla
  • Published On - 10:34 AM, 4 May 2021
আক্রান্তদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ, দলীয় কর্মীদের মনোবল চাঙা করতে দাওয়াই নিয়ে ফের বাংলায় নাড্ডা
জেপি নাড্ডা

কলকাতা: রাজ্যে ভোট পরবর্তী হিংসা (West Bengal Assembly Election 2021) অব্যাহত। জেলায় জেলায় চলছে হামলা। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠছে। দলীয় কর্মীদের পাশে দাঁড়াতেই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (J P Nadda) বাংলায় আসছেন। দু’দিনের বঙ্গসফরে আসছেন তিনি। আক্রান্তদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি।

ভোট পরবর্তী প্রথম সফর জেপি নাড্ডার। কলকাতায় এসে প্রথমে তিনি হেস্টিংসে সদর দফতরে যাবেন। সেখানে দলীয় কর্মীদের মনোবল চাঙা করতে একটি বৈঠক করতে পারেন বলে খবর। রাজ্যের একাধিক বিজেপি দফতর ভাঙচুর করা হয়েছে। এদিন সেগুলি পর্যবেক্ষণ করতে যেতে পারেন তিনি। বিজেপির দাবি, রাজ্যে নির্বাচনের ফল ঘোষণার পরই খুন হয়েছেন তাঁদের ৬ কার্যকর্তা। তাঁদের পরিবারের সঙ্গে দেখা করতে পারেন নাড্ডা। হামলার প্রতিবাদে গোটা দেশ জুড়ে ধরনা ডেকেছে বিজেপি। বুধবার সেই ধরনাতেও সামিল হতে পারেন নাড্ডা।

উল্লেখ্য, নির্বাচনোত্তর হিংসার ঘটনায় রাজ্য সরকারের থেকে রিপোর্ট তলব করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। সোমবার MHA-এর তরফে একটি টুইট করে জানানো হয়, পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী সময়ে বিরোধীদের ওপরে যে হিংসা হচ্ছে, তার বিস্তারিত রিপোর্ট চেয়ে পাঠিয়েছে অমিত শাহর মন্ত্রক। তারপরই বাংলায় আসার সিদ্ধান্ত নেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

আরও পড়ুন: বঙ্গে ভোট পরবর্তী হিংসা, মমতার শপথের দিনই দেশব্যাপী ধর্নায় নামছে বিজেপি

উল্লেখ্য, ভোট ও ভোট পরবর্তী পর্যায়ে তপ্ত রয়েছে বাংলার মাটি। আট দফা নির্বাচন শেষ, ফল বেরিয়ে যাওয়ার পরই খামতি নেই রাজনৈতিক হিংসা। নিত্য দিনই রাজ্যের বিভিন্ন জেলায় খুন, সন্ত্রাসের অভিযোগ উঠছে। নির্বাচনের আগে একাধিকবার বাংলায় প্রচারে এসেছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। নির্বাচনের ফল প্রকাশের পর জেলার প্রত্যন্ত গ্রামগুলিতে কিছুটা হলেও অসহায় বোধ করছেন বিজেপি কর্মী সমর্থকরা। সেক্ষেত্রে তাঁদের পাশে থাকার বার্তা দিয়েই বাংলা সফরে আসছেন নাড্ডা।