লড়াই শেষ! মৃত্যু হল নন্দীগ্রাম নির্বাচনের দিন ‘আক্রান্ত’ সেই তৃণমূল কর্মীর

২৬ মার্চ, নন্দীগ্রামে নির্বাচনের দিন (West Bengal Assembly Election 2021) আক্রান্ত হয়েছিলেন তিনি। তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

  • TV9 Bangla
  • Published On - 14:34 PM, 9 Apr 2021
লড়াই শেষ! মৃত্যু হল নন্দীগ্রাম নির্বাচনের দিন 'আক্রান্ত' সেই তৃণমূল কর্মীর
নিহত তৃণমূল কর্মী

কলকাতা: শেষ হল নন্দীগ্রামের (Nandigram) তৃণমূল (TMC) কর্মী রবীন মান্নার লড়াই। ১৪ দিন পর এসএসকেএম (SSKM) হাসপাতালে মৃত্যু হল তাঁর। ২৬ মার্চ, নন্দীগ্রামে নির্বাচনের দিন (West Bengal Assembly Election 2021) আক্রান্ত হয়েছিলেন তিনি। তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। চিকিৎসার জন্য তাঁকে আনা হয়েছিল কলকাতা। শুক্রবার সকালে মৃত্যু হয় তাঁর।

২৬ মার্চ রাতে বয়াল ২ গ্রাম পঞ্চায়েত এলাকার তিন তৃণমূল কর্মীর বাড়িতে হামলা চালানো হয়৷ ওই তৃণমূল কর্মীদের মারধরও করা হয় বলে অভিযোগ ছিল। আক্রান্তদের মধ্যে রবীন মান্না ছিলেন। তৃণমূলের অভিযোগ, বিজেপির দুষ্কৃতীরা হামলা চালিয়েছিল। যদিও এই অভিযোগ অস্বীকার করে বিজেপি।

West Bengal Assembly Election 2021 Nandigram TMC

হাসপাতালের ছবি

আরও পড়ুন: তৃণমূলকে ভোট দিলেই ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১০০০ টাকা!

আক্রান্তদের মধ্যে রবীন মান্নার শারীরিক অবস্থা ছিল আশঙ্কাজনক। মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন সভা থেকে দলীর কর্মীর শারীরিক অবস্থা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছিলেন। নির্বাচনী প্রচারের মধ্যেই রবীন মান্নার বাড়ি গিয়েছিলেন তিনি। এক জনসভা থেকে তিনি অভিযোগ করেছিলেন, “আমার ছেলেকে এমন মেরেছে সে বাঁচবে কিনা জানি না।” শুক্রবার ভোর চারটে নাগাদ মৃত্যু হয় তাঁর। হাসপাতালে পৌঁছন তৃণমূলের জেলা সভাপতি সৌমেন মহাপাত্র। সন্ধ্যা ৬টা নাগাদ নন্দীগ্রামে দেহ আনা হবে।