তৃণমূলকে ভোট দিলেই ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১০০০ টাকা!

ভোট (West Bengal Assembly Election 2021) দিলেই ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১০০০ টাকা। নদিয়ার (Nadia) হাঁসখালির সর্দারপাড়ায় তৃণমূলের (TMC) লিফলেট বিলি।

  • TV9 Bangla
  • Published On - 13:24 PM, 9 Apr 2021
তৃণমূলকে ভোট দিলেই ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১০০০ টাকা!
তৃণমূল কর্মীদের ঘেরাও করে রাখা হয়

নদিয়া: ভোট (West Bengal Assembly Election 2021) দিলেই ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১০০০ টাকা। নদিয়ার (Nadia) হাঁসখালির সর্দারপাড়ায় তৃণমূলের (TMC) যুব নেতারা বাড়ি বাড়ি গিয়ে লিফলেট বিলি করে এমনই আশ্বাস দিয়েছে বলে অভিযোগ। ভোট আবহে ঘটনাকে ঘিরে চাঞ্চল্য।

গ্রামবাসীদের অভিযোগ, বৃহস্পতিবার রাতে তৃণমূলের যুব নেতারা দলীয় প্রার্থীর হয়ে প্রচারে বের হন। তাঁদের হাতে ছিল লিফলেট। বাড়ি বাড়ি ঘুরে তাঁরা সেই লিফলেট বিলি করেন। বলা হয়, তৃণমূলকে ভোট দিলেই ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১০০০ টাকা ঢুকে যাবে। এমনটাই দাবি গ্রামবাসীদের। খবর চাউর হতেই গ্রামে উত্তেজনা ছড়ায়।

খবর পৌঁছয় স্থানীয় বিজেপি কর্মীদের কাছে। এরপরই বিজেপি কর্মীরা সর্দারপাড়ায় গিয়ে তৃণমূলের যুব নেতাদের ঘেরাও করে রাখেন বলে অভিযোগ। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। শেষ পর্যন্ত পুলিশের সামনেই মুচলেকা দেন তৃণমূলের যুব নেতারা।

স্থানীয় বিজেপি নেতা বলেন, “তৃণমূল স্থানীয় অঞ্চল সভাপতি জয়ন্ত ওরা কয়েকজনকে নিয়ে এসেছে। আদিবাসী পাড়ায় ভোট পিছু হাজার টাকা করে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে। পাড়ার লোকজনই ওদের আটকায়।”

আরও পড়ুন: ঝোপের পিছনে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছে যুবক, দু’হাত কেটে বেরিয়ে গিয়েছে মাংসপিণ্ড, ঝলসানো মুখ!

অভিযুক্ত এক জনের বক্তব্য, “গ্রামবাসীদের বক্তব্য যে আমরা এখানে টাকা বিলি করতে এসেছি। কিন্তু আমরা টাকা বিলি করছি না। প্রচারে এসেছিলাম। কাউকে টাকা দিইনি।” যদিও এই ঘটনায় রাজনৈতিক মহলে যথেষ্টই শোরগোল পড়ে গিয়েছে।