West Bengal Assembly Election 2021 Phase 8: বুথে যাওয়ার উদ্দেশেই বাড়ি থেকে বেরিয়েছিলেন, লাভপুরে খোঁজ নেই বিজেপি এজেন্টের

শেষ দফার ভোটের (West Bengal Assembly Election 2021) সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তি বীরভূমে ( Birbhum)।

West Bengal Assembly Election 2021 Phase 8: বুথে যাওয়ার উদ্দেশেই বাড়ি থেকে বেরিয়েছিলেন, লাভপুরে খোঁজ নেই বিজেপি এজেন্টের
বিজেপির পোলিং এজেন্টকে অপহরণের অভিযোগ
Follow Us:
| Updated on: Apr 29, 2021 | 1:09 PM

বীরভূম: শেষ দফার ভোটের (West Bengal Assembly Election 2021) সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তি বীরভূমে ( Birbhum)। লাভপুর (Luvpur) বিধানসভা এলাকায় খোঁজ নেই বিজেপির এক পোলিং এজেন্টের।

ওমরপুর গ্রাম পঞ্চায়েতের ঝিনাইপুর গ্রামে ১৩ নম্বর বুথের বিজেপির পোলিং এজেন্ট গৌরাঙ্গ মন্ডলের খোঁজ মিলছে না ভোটের সকাল থেকেই। সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। বিজেপির তরফ থেকে গৌরঙ্গকে অপহরণের অভিযোগ তোলা হয়েছে।

বিজেপির অভিযোগ, বুথে যাওয়ার পথেই গৌরাঙ্গকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা অপহরণ করেছে। পর্যবেক্ষককে অভিযোগ জানানো হয়েছে বলে দাবি বিজেপির। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আরও পড়ুন: West Bengal Election 2021 Phase 8: ডোমকলে তৃণমূল প্রার্থীর কনভয়ের ধাক্কায় মৃত সংযুক্ত মোর্চার সমর্থক

অন্যদিকে, সকাল থেকে তপ্ত বীরভূমের মাটি। বোলপুর শহরের ১৪ নম্বর ওয়ার্ডে উত্তেজনা ছড়ায়। নির্বাচন শুরুর আগেই বিজেপির বুথ ক্যাম্প ভাঙচুর করে ভেঙে ফেলার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। এলাকায় উত্তেজনা রয়েছে। সঙ্গে বিজেপির পতকা ও ফেস্টুনও ছিঁড়ে ফেলা হয় বলে অভিযোগ।