সবই কি পূর্ব পরিকল্পিত? গণনার ৪৮ ঘণ্টা আগেই বিশেষ ঘটনা সাড়া ফেলে দিল নন্দীগ্রামে!

ভোট (West Bengal Assembly Election 2021) গণনার ৪৮ ঘন্টা আগেই নন্দীগ্রামে (Nandigram) চঞ্চল্য।

সবই কি পূর্ব পরিকল্পিত? গণনার ৪৮ ঘণ্টা আগেই বিশেষ ঘটনা সাড়া ফেলে দিল নন্দীগ্রামে!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 30, 2021 | 1:48 PM

নন্দীগ্রাম: দরজার তালা ভাঙা। আলমারির পাল্লা খোলা। খোয়া গিয়েছে গুরুত্বপূর্ণ নথি। টেবিলের ওপর ফাইল সারি সারি রাখা। তবে তার মধ্যে থেকে খোঁজ নেই গুরুত্বপূর্ণ ফাইলগুলো। চুরি গিয়েছে কম্পিউটারের হার্ড ডিস্কগুলিও। ভোট (West Bengal Assembly Election 2021) গণনার ৪৮ ঘন্টা আগেই নন্দীগ্রামে চঞ্চল্য। নন্দীগ্রাম (Nandigram) দুই নম্বর ব্লকের আমদাবাদ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে চুরি হয়।

গোটা ঘটনায় বিজেপির তরফ থেকে অভিযোগের তির গ্রাম পঞ্চায়েতের প্রধান-সহ তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে। অভিযোগ বৃহস্পতিবার রাতে পঞ্চায়েত অফিসে সব লাইট বন্ধ ছিল। আর এই আলো বন্ধ রেখে পঞ্চায়েত অফিসে বিভিন্ন কাগজপত্র সরিয়েছে তৃণমূল। যাতে দুর্নীতি প্রকাশ্যে না আসে, তা ঢাকতেই এই চুরি বলে অভিযোগ।

ঘটনার খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি., তারাই ক্ষমতায় আসছে। সেক্ষেত্রে নথি চুরি করার তাদের কোনও প্রয়োজনই নেই। পুলিশ ঘটনার তদন্ত করে দেখছে। সত্যি প্রকাশ্যে আসবে শীঘ্র।

West Bengal Assembly Election 2021 Nandigram Purbo Medinipur

নিজস্ব চিত্র

তৃণমূলের নন্দীগ্রাম দুই ব্লক সভাপতি মহাদেব বাগের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন তোলেননি তিনি। একুশের নির্বাচনে এপিসেন্টার নন্দীগ্রাম। মমতা বন্দ্যোপাধ্যায় বনাম শুভেন্দু অধিকারী- দুই হেভিওয়েট প্রার্থীর টক্কর এখানে। শেষ হাসি কে হাসবেন, তা আর অপেক্ষা মাত্র ৪৮ ঘণ্টা।

আরও পড়ুন: হাতে স্যালাইনের চ্যানেল! ওষুধ কিনে ফিরছি বলে শ্যামবাজারের ‘করোনা আক্রান্ত’ বৃদ্ধাকে সমুদ্র ধারে রেখে দিয়ে এলেন নাতি!

তার আগেই এই ঘটনাকে হেলায় উড়িয়ে দিচ্ছেন না এলাকার রাজনৈতিক সচেতকরা। এর পিছনে কোনও বড় উদ্দেশ্য রয়েছে বলেই মনে করছেন তাঁরা। চুরি যাওয়া হার্ড ডিস্কে আদৌ কী তথ্য ছিল, তা তদন্ত করে দেখছে পুলিশ।