হাতে স্যালাইনের চ্যানেল! ওষুধ কিনে ফিরছি বলে শ্যামবাজারের ‘করোনা আক্রান্ত’ বৃদ্ধাকে সমুদ্র ধারে রেখে দিয়ে এলেন নাতি!

শ্যামবাজারের (Shyambajar) বছর সত্তরের বৃদ্ধাকে সটানে তাজপুর (Tajpur) নিয়ে গিয়ে মেরিন ড্রাইভে বসিয়ে রেখে পালালেন নাতি!

হাতে স্যালাইনের চ্যানেল! ওষুধ কিনে ফিরছি বলে শ্যামবাজারের 'করোনা আক্রান্ত' বৃদ্ধাকে সমুদ্র ধারে রেখে দিয়ে এলেন নাতি!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 30, 2021 | 10:50 AM

পূর্ব মেদিনীপুর: হাতে স্যালাইনের চ্যানেল, নাক মুখ দিয়ে বেরোচ্ছে লালা! নাতি বলেছিলেন, ‘একটু বসো, ওষুধ কিনে আনছি….’ ব্যস, তারপর পেরিয়ে গিয়েছে বহু সময়। নাতি আর ফেরেননি। শ্যামবাজারের (Shyambajar) বছর সত্তরের বৃদ্ধাকে সটানে তাজপুর (Tajpur) নিয়ে গিয়ে মেরিন ড্রাইভে বসিয়ে রেখে পালালেন নাতি! করোনা (COVID) কালে চরম অমানবিক দৃশ্য ধরা পড়ল এই বাংলাতেই। মনে করা হচ্ছে, ওই বৃদ্ধা করোনা আক্রান্ত বলেই তাঁকে ফেলে পালিয়ে গিয়েছেন তাঁর নাতি।

বৃহস্পতিবার রাত থেকেই মেরিন ড্রাইভের ধারে ওই বৃদ্ধা বসে রয়েছেন। বোঝাই যাচ্ছে, সটান হাসপাতাল থেকেই নিয়ে আসা হয়েছে তাঁকে। তবে মুখ দিয়ে লালা বেরোতে থাকায়, করোনা-আতঙ্কে কাছে যেতেও ভয় পাচ্ছেন অনেকে। দূর থেকেই দেখছিলেন সকলে। সকালেও ওই ভাবেই বসে রয়েছেন সমুদ্র পাড়ে।

পরে সাহস করে দূর থেকেই স্থানীয় কয়েকজন যুূবক তাঁকে প্রশ্ন করে জানতে পারেন, তিনি আসলে কলকাতার শ্যামবাজারের বাসিন্দা। তাঁর নাতি গাড়ি থেকে নামিয়ে একটা জিনিস কিনে ফিরছি জানিয়ে চলে যান। স্থানীয় বাসিন্দাদের মারফত খবর পেয়ে মান্দারমনি কোষ্টাল থানার পুলিশ ওই বৃদ্ধাকে উদ্ধার করে দীঘা রাজ্য সাধারণ হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে ওই বৃদ্ধার চিকিৎসা চলছে। পুলিশ পরিবারের লোকেদের সাথে যোগাযোগের চেষ্টা করছে। সমগ্র ঘটনার তদন্ত করছে পুলিশ।

আরও পড়ুন: করোনাকালে শিয়ালদা শাখায় কমছে ট্রেন, প্রবল ভিড়ে চলন্ত ট্রেন থেকে পড়ে গেলেন যুবক

করোনার আতঙ্কে বাড়ছে বটে! তবে এভাবে মানুষকে একা করে দেওয়ার প্রবণতাও যে গ্রাস করছে মানবিকতাকে, তার জ্বলন্ত উদাহরণ এই ঘটনা।