মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় পুজো দিলেন অগ্নিমিত্রা পল

হুইল চেয়ারে নয়, সুস্থ হয়েই লড়াইয়ের ময়দানে নামুন মুখ্যমন্ত্রী, মমতার আরোগ্য কামনায় পুজো দিয়ে মন্তব্য বিজেপি নেত্রী অগ্নিমাত্রা পল (Agnimitra Paul)

মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় পুজো দিলেন অগ্নিমিত্রা পল
নিজস্ব ফটো
Follow Us:
| Updated on: Mar 12, 2021 | 7:18 PM

আসানসোল: নন্দীগ্রামে নির্বাচনী প্রচারে গিয়ে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-এর আহত হওয়া নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। বিজেপির একাধিক নেতা যখন এই ঘটনাকে মমতার সহানুভূতি আদায়ের চেষ্টা বলে কটাক্ষ করছেন তখন মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনায় শিবপুজো করতে দেখা গেল বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)-কে।

মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় রাজ্যজুড়ে পুজো-আর্চা, যজ্ঞ করছেন তৃণমূল নেতা কর্মী ও প্রার্থীরা। এবার তৃণমূল নেত্রীর দ্রুত আরোগ্য কামনায় শিব মন্দিরে পুজো দিলেন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল। শুক্রবার বার্নপুরের টাউন পুজো শিব মন্দিরে বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী ও মহিলা মোর্চার কর্মীরা পুজো দেন।

বৃহস্পতিবার হাসপাতালের বিছানায় শুয়ে মমতা জানিয়েছিলেন দু’একদিনের মধ্যে ফের ভোট প্রচারে নেমে পড়বেন তিনি। প্রয়োজনে হুইল চেয়ারে বসে প্রচার করবেন বলে ঘোষণা করেছেন নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী। এই প্রেক্ষিতে অগ্নিমিত্রা জানান, মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনা করে পুজো দিলেন তিনি। বিজেপি নেত্রীর কথায়, হুইল চেয়ারে নয়, লড়াইয়ের ময়দানে সুস্থ হয়ে নামুন মুখ্যমন্ত্রী, এটাই চাইছি। পাশাপাশি তিনি আরও জানান, শিবের কাছে প্রার্থনা করেছেন, যাতে বাংলায় ক্ষমতায় আসতে পারে বিজেপি। সেই সুযোগ করে দেওয়ার জন্য দেবতার কাছে মানত করেন বলেও জানান অগ্নিমিত্রা।

ফ্যাশন ডিজিইনার তথা বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল কলকাতায় থাকলেও আদতে তিনি আসানসোলের ভূমিকন্যা। জল্পনা রয়েছে, আসানসোল দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী করা হতে পারে তাঁকে। সেক্ষেত্রে তাঁর লড়াই হবে তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষের সঙ্গে।

আরও পড়ুন: ‘কাজ করছে মোদী, ফটো তুলছে দিদি

গত দু’মাস ধরে আসানসোল দক্ষিণেই একের পর এক দলীয় কর্মসূচিতে যোগ দিতে দেখা গিয়েছে সায়নীকে। সেক্ষেত্রে তৃণমূলের সায়নী ও বিজেপির অগ্নিমিত্রা এই দুই তারকার লড়াইয়ে জমে যেতে পারে আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্র। সোশ্যাল মিডিয়ায় সায়নীর শিবলিঙ্গে কন্ডোম পরানোর পোস্ট নিয়েও শিবপুজো দিয়ে কটাক্ষ ছুড়ে দেন অগ্নিমিত্রা। বলেন, হিন্দুধর্মের দেবদেবীকে অপমান করলেই প্রগতিশীল হওয়া যায় না। ভগবান ওঁদের ক্ষমা করুন, এটুকুই প্রার্থনা করেছি।