দল সঠিক মূল্যায়ণ করেনি, ক্ষোভে একের পর এক পদ থেকে ইস্তফা তৃণমূল নেতার

ভোটের মুখে নিঃসন্দেহে এই ঘটনা জেলার (Alipurduar) রাজনৈতিক সমীকরণকে নতুন মোড় দিল।

দল সঠিক মূল্যায়ণ করেনি, ক্ষোভে একের পর এক পদ থেকে ইস্তফা তৃণমূল নেতার
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Mar 22, 2021 | 7:59 PM

আলিপুরদুয়ার: দলীয় ও সরকারি সমস্ত পদ ছাড়লেন দাপুটে তৃণমূল (TMC) নেতা মোহন শর্মা। আলিপুরদুয়ার জেলা পরিষদের মেন্টর ছিলেন তিনি। এ ছাড়া ডিস্ট্রিক সিলেকশন কমিটির চেয়ারম্যান, তরাই ডুয়ার্স কালচারাল ডেভেলপমেন্ট বোর্ড (গোর্খা)-এর চেয়ারম্যান সহ ন’টি পদ সামলাতেন তিনি। জেলা নেতৃত্বের প্রতি ক্ষোভ উগরে দিয়ে এদিন সমস্ত পদ থেকেই সরে দাঁড়ান। তাঁর অভিযোগ, দলের জন্য সমস্ত কিছু করলেও, তাঁর সঠিক মূল্যায়ণ হল না।

দলের জেলা সভাপতি মৃদুল গোস্বামীর বিরুদ্ধে তীব্র ক্ষোভ জানিয়ে দল ও সরকারি সব পদ ছাড়েন তৃণমূলের এই নেতা। এদিন রীতিমত সাংবাদিক সন্মেলন করে নিজের সিদ্ধান্তের কথা জানান মোহন। ভোটের মুখে নিঃসন্দেহে এই ঘটনা জেলার রাজনৈতিক সমীকরণকে নতুন মোড় দিল।

আরও পড়ুন: সরকারিভাবে সরলেন ফিরহাদ, কলকাতা পুরসভার নয়া প্রশাসক খলিল আহমেদ

সূত্রের খবর, গত এক বছর ধরে দলের সঙ্গে দূরত্ব বাড়াচ্ছিলেন মোহন শর্মা। এরইমধ্যে সোমবার এই সিদ্ধান্তের কথা প্রকাশ্যে জানান। তবে পদ ছাড়লেও দল ছাড়ছেন না এখনই, সে কথাও জানিয়েছেন তিনি। বলেন, একজন সাধারণ তৃণমূল কর্মী হিসাবেই থাকতে চান তিনি।

আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি মৃদুল গোস্বামী বলেন, ” কে কী সিদ্ধান্ত নিল তা আমার জানা নেই। আমাদের দলের কেউ কোনও সিদ্ধান্ত নিলে তা দলকে জানায়। আমি এখনও এ বিষয়ে কিছু জানি না। বিষয়টি নিয়ে আগে খোঁজ নেব তারপর মন্তব্য করতে পারব। তবে আমি এটুকু বলতে পারি দলের বিরুদ্ধে বা দলের কোনও নেতৃত্বের বিরুদ্ধে কারও কোনওরকম অভিযোগ থাকলে দলের ভিতরে নির্দিষ্ট জায়গা রয়েছে তা জানানোর জন্য। সেখানে তারা জানাতে পারেন।”