‘সারদার গলার লকেট’ মমতার কটাক্ষের পাল্টা চ্যালেঞ্জ দিলেন লকেটই

ভোট (West Bengal Assembly Election 2021) আসতেই ফের মাথাচাড়া দিয়েছে এ রাজ্যে সারদা, নারদ তদন্ত। ভোটপ্রচারেও উঠে আসছে সেসব প্রসঙ্গ।

  • TV9 Bangla
  • Published On - 18:29 PM, 5 Apr 2021
'সারদার গলার লকেট' মমতার কটাক্ষের পাল্টা চ্যালেঞ্জ দিলেন লকেটই
ফাইল চিত্র।

হুগলি: ভোটপ্রচারের সভা থেকে বিজেপি (BJP) সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে ‘সারদার গলার লকেট’ বলে কটাক্ষ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারই পাল্টা এবার মমতাকে চ্যালেঞ্জ ছুঁড়লেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। ‘হিম্মত থাকলে প্রমাণ করুন’, হুঙ্কার পদ্ম-নেত্রীর।

ভোট আসতেই ফের মাথাচাড়া দিয়েছে এ রাজ্যে সারদা, নারদ তদন্ত। শাসকদলের একাধিক নেতা-মন্ত্রীর নামের পাশাপাশি চিটফান্ড কাণ্ডে এমনও একাধিক নেতার নাম রয়েছে, যাঁরা এক সময় তৃণমূলে থাকলেও এখন দল বদলে পদ্মশিবিরে। সোমবার চুঁচুড়ার জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “বিজেপি একটা চোরেদের পার্টি। বিজেপির তো এমপি এখন এমএলএ ভোটে দাঁড়িয়েছে। কী করবে জানি না। এরপর কাউন্সিলর ভোটে দাঁড়াবে। তারপর গ্রামপঞ্চায়েত, স্কুল ভোট, খেলার মাঠে দাঁড়াবে। কোনখানে কোনখানে দাঁড়াবে জিজ্ঞাসা করুন।”

এরপরই সরাসরি এখানকার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়কে নিশানা করে মমতা বলেন, “ওদের কীর্তিকলাপ সব জানি। আমাদের দলকে সারদা-নারদা বলে। আর সারদা-নারদার সবচেয়ে কোলের বাচ্চা হচ্ছে এরা। লকেটকে নিয়ে আমি নতুন করে কী বলব, ও তো সারদাদের গলার লকেট। লকেট হয়ে ঘুরে বেড়ায়, আমি সব জানি। সরি রোজভ্যালি! সব জানি। এদের বিরুদ্ধে কেস হয় না। এরা এমপি, এমএলএ, গ্রামসভা সব হবে।”

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Updates: বাবুলের প্রচারে টালিগঞ্জে রোড শো নাড্ডার

এরই পাল্টা লকেট চট্টোপাধ্যায় বলেন, “আজ চুঁচুড়াতে মমতা ব্যানার্জি এসে যেভাবে আমাকে এবং বাবুলকে অপমানজনক কথা বলছেন, ভোট এলেই ওনার এসব দুর্নীতির সঙ্গে আমাদের জড়ানোর কথা মনে পড়ে। বিধানসভা এসে গিয়েছে। ভোটের চারদিন আগে কিছু না কিছু তো একটা বলে লকেট চ্যাটার্জি ও বিজেপিকে যারা সমর্থন করে তাদের ভোট তো কমাতে হবে সেই জন্যই বলছে। যদি হিম্মত থাকে তা হলে প্রমাণ করুক, তা হলে আদালতে মামলা করুক। ওনার পায়ের তলার মাটি সরে যাচ্ছে। হুগলিতে একটাও সিট পাবেন না বলে বিভ্রান্তি বাড়ানোর চেষ্টা করছেন।”