২২ বছরের টিকটক তারকার রহস্যমৃত্যু! আত্মহত্যা, অনুমান পুলিশের

পুলিশ সূত্রে খবর, সমীরের তুতো ভাই প্রথম তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখেন।

  • TV9 Bangla
  • Published On - 14:08 PM, 22 Feb 2021
samir gaikowad
টিকটকে বেশ জনপ্রিয় ছিলেন সমীর গাইকোয়াড। প্রচুর ফলোয়ার ছিল তাঁর।

ফের মৃত্যু হল এক টিকটক তারকার। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন তিনি। পুণের ওয়াঘোলি এলাকায় একটি আবাসন থেকে উদ্ধার করা হয় ২২ বছরের এক তরুণের দেহ। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সমীর গাইকোয়াড। ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় লোনিকান্দ থানার পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে। তদন্তকারীদের অনুমান, গলায় ফাঁস লাগিয়েই আত্মহত্যা করেছেন ওই যুবক। তবে কেন তিনি এমন সিদ্ধান্ত নিলেন, সে ব্যাপারে নিশ্চিতভাবে কিছু জানায়নি পুলিশ। ঘটনাস্থলে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে খবর, সমীরের তুতো ভাই প্রথম তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখেন। তিনিই খবর দেন পুলিশে। তদন্তকারীরা জানিয়েছেন, সমীরের বাড়ি থেকেই তাঁকে উদ্ধার করা হয়। সিলিং ফ্যান থেকে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিল তাঁর দেহ। সমীরকে উদ্ধার করে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

সমীরের পরিবার এবং ওই তুতো ভাইকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কোনওভাবে সমীর মানসিক অবসাদে ছিলেন কিনা, তা জানার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা। প্রেম ঘটিত কোনও সমস্যা ছিল কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, টিকটকে বেশ জনপ্রিয় ছিলেন সমীর গাইকোয়াড। প্রচুর ফলোয়ার ছিল তাঁর। যদিও ভারতে চিরকালের জন্য নিষিদ্ধ হয়েছে টিকটক। লাদাখের গালওয়ান উপত্যকায় ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে চিনের লাল ফৌজের সংঘর্ষের পরই এ দেশে নিষিদ্ধ হয়েছে টিকটক। ফলে টিকটক স্টারদের জনপ্রিয়তা কমার একটা সম্ভাবনা রয়েইছে। তার জেরে সমীর আত্মঘাতী হয়েছেন কিনা সেটাও খতিয়ে দেখছেন পুলিশের তদন্তকারী আধিকারিকরা।