Aaradhya Bachchan: পাশে নেই বাবা, ভিড় ঠেলে মায়ের হাত ধরে কোথায় গেল ছোট্ট আরাধ্যা

Viral Picture: একটা সময় খোদ অভিষেক বচ্চনই জানিয়েছিলেন যতক্ষণ আঙুলে আংটি রয়েছে, ততক্ষণ কোনও প্রশ্ন নয়। তবে বর্তমানে সেই আংটিও আঙুলে নেই অভিষেকের। যার ফলে বিচ্ছেদ নিয়ে এখন জল্পনা তুঙ্গে।

Aaradhya Bachchan: পাশে নেই বাবা, ভিড় ঠেলে মায়ের হাত ধরে কোথায় গেল ছোট্ট আরাধ্যা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 12:13 PM

বেশ কিছু মাস ধরে সোশ্যাল মিডিয়ায় একটাই জল্পনা সর্বাধিক জায়গা করে নিয়েছে, আর তা হল অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের মধ্যে বিচ্ছেদের খবর। একের পর এক তথ্য এই খবরকে কেন্দ্র করে নেটিজ়েনদের আলোচনায় জায়গা করে নিয়েছে, কখনও সামনে উঠে আসতে দেখা যায় তাঁরা একসঙ্গে থাকছেন না, কখনও আবার শোনা গিয়েছিল বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছেন তাঁরা, কখনও আবার সামনে আসে অভিষেকের বিয়ের আংটি খুলে ফেলা আঙুলের ছবি। একটা সময় খোদ অভিষেক বচ্চনই জানিয়েছিলেন যতক্ষণ আঙুলে আংটি রয়েছে, ততক্ষণ কোনও প্রশ্ন নয়। তবে বর্তমানে সেই আংটিও আঙুলে নেই অভিষেকের। যার ফলে বিচ্ছেদ নিয়ে এখন জল্পনা তুঙ্গে।

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে আরাধ্যা বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন নাকি বর্তমানে বচ্চন পরিবারের সঙ্গে থাকছে না। তাঁরা নাকি ঐশ্বর্যের বাপের বাড়িতেই থাকেন। যদিও খবরের সত্যতা সামনে না এলেও সম্প্রতিতে বচ্চন পরিবারকে প্রায় একসঙ্গে দেখা যায় না বললেই চলে। ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা বচ্চন একসঙ্গেই সব সময় ফ্রেমবন্দি হয়ে থাকেন। তাঁদের পাশে কোথায় অভিষেক? বাবার সঙ্গে কেন দেখা যায় না আরাধ্যাকে, নেট পাড়া একাধিকবার এই প্রশ্ন তুললেও তার উত্তর খুব একটা মেলেনি অতীতে।

এবার আরও এক ছবিতে বিচ্ছেদের জল্পনাই যেন হয়ে উঠল আরও স্পষ্ট। গণপতি দর্শনে গোটা মহারাষ্ট্র যখন ভিড় ঠেলে বেরিয়ে পড়েছে, তখন তালিকা থেকে বাদ থাকলেন না ঐশ্বর্য ও আরাধ্য়া। তাঁরাও ভিড়ের মধ্যে দর্শন করলেন গণেশজিকে। কিন্তু সেখানেও তিনি একা। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই ছবি ঘিরে আরও একবার বিচ্ছেদের জল্পনা উঠল তুঙ্গে।