Abhishek Bachchan: অভিষেক বচ্চন তাঁর সতীর্থ দশম শ্রেণির পরীক্ষার্থী বন্ধুদের শুভেচ্ছা জানালেন!

Abhishek Bachchan: অভিষেক দশম শ্রেণির পরীক্ষার জন্য তৈরি হচ্ছেন। পরীক্ষার পর পয়সা উসুল করে তিনি উপহার আনছেন সতীর্থদের জন্য়ও।

Abhishek Bachchan: অভিষেক বচ্চন তাঁর সতীর্থ দশম শ্রেণির পরীক্ষার্থী বন্ধুদের শুভেচ্ছা জানালেন!
অভিষেক বচ্চন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 9:29 PM

অভিষেক বচ্চন তাঁর দশম শ্রেণির পরীক্ষার্থী বন্ধু যারা তাঁর মতো বোর্ড দিচ্ছে, শুভেচ্ছা জানালেন। মহামারীর পর এ বছর আবার স্বাভাবিক ভাবে সকলে পরীক্ষা দিতে পারছে। কিন্তু হঠাৎ তিনি কেন দশম শ্রেণির পরীক্ষার জন্য তৈরি হচ্ছেন? আবার শুধু শুভেচ্ছাতেই থেকে থাকেননি জুনিয়র বচ্চন, তিনি জানিয়েছেন, পরীক্ষার্থীদের জন্য পরীক্ষার পর রয়েছে ‘পয়সা উসুল’ করা চমকও।

বিষয়টা কি? আর তাঁর সঙ্গে গঙ্গা রাম চৌধুরির-ই বা কী সম্পর্ক? পুরোটা শুনে গোলমেলে লাগছে তো? আসলে অভিষেকের নতুন ছবির নাম ‘দসবি’। তাঁর চরিত্রের নাম গঙ্গা রাম। যে দশম শ্রেণির পরীক্ষার জন্য তৈরি হচ্ছে। নিজের ইনস্টাগ্রামে সিনেমার একটি ছবি পোস্ট করে মজা করে সকলকে তৈরি হতে বলেছেন, কারণ তিনি আসছেন ‘দসবি’ নিয়ে। কেন গঙ্গা এই বয়সে দশম শ্রেণির পরীক্ষা দিচ্ছে, তা জানতে অপেক্ষা ৭ এপ্রিল পর্যন্ত। ছবিটি নেটফ্লিক্স আর জিও সিনেমাতে মুক্তি পাবে ৭ এপ্রিল। আর সেই কারণেই তিনি বলেছেন পরীক্ষার পর সকলে মিলে ছবি দেখতে পারবেন। তুষার জলোটা পরিচালিত এই ছবিতে অভিষেকের সঙ্গে রয়েছেন ইয়ামি গৌতম, নিমরত কৌর।

অভিষেকের শেষ মুক্তি পাওয়া ছবি ‘বব বিশ্বাস’। এটিও ডিজিটাল প্ল্যাটর্ফমেই মুক্তি পায়। ‘কাহানি’ ছবির একটি চরিত্র ছিল বব বিশ্বাস। সুজয় ঘোষের ছবিতে বব ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁর মেয়ে দিয়া অনুপমা ঘোষের ছবির নায়ক অভিষেক। আবার তিনি ফিরছেন নিজের নতুন ছবি নিয়ে ওটিটিতেই। ছবির প্রোমোতে মুক্তির দিন ঘোষণা করা হয়।

আরও পড়ুন: Vicky Kaushal-Katrina Kaif: বউয়ের প্রশংসায় পঞ্চমুখ স্বামী, ক্যাটরিনার অভিনয় ছাড়া আর কোন গুণ নিয়ে কথা বলছেন ভিকি!

আরও পড়ুন:Jacqueline Fernandez-Shilpa Shetty: সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তোলা ছবি ফাঁস হওয়ায় মানসিক আঘাত পেয়েছিলেন জ্যাকলিন

আরও পড়ুন:Neena Gupta: ‘সচ কহুঁ তো’-তে নীনা গুপ্তা নিজের জীবনের সত্যিকে তুলে ধরেছেন