Ankush Hazra: ‘মৃগয়া’ ছবি থেকে বেরিয়ে গেলেন অঙ্কুশ; বললেন, “সিনেমার পেশাকে কেবল ‘পয়সা তৈরির যন্ত্র’ মনে করি না”

ছবিতে রয়েছেন দর্শনা বণিক। সুব্রত দত্তেরও কাজ করার কথা ছবিতে। ছবিটি কবে মুক্তি পাবে, তা এখনও জানা যায়নি। ওড়িশায় শুটিং হওয়ার কথা 'মৃগয়া'র।

Ankush Hazra: 'মৃগয়া' ছবি থেকে বেরিয়ে গেলেন অঙ্কুশ; বললেন, সিনেমার পেশাকে কেবল 'পয়সা তৈরির যন্ত্র' মনে করি না
অভিনেতা অঙ্কুশ হাজরা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2021 | 7:10 AM

ছবির শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু তাঁর আগেই ছবি থেকে বেরিয়ে গেলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। ‘মৃগয়া’ ছবিতে এক পুলিশের চরিত্রে অভিনয় করার কথা ছিল তাঁর। কিন্তু শেষমেশ সেটা আর হচ্ছে না। ছবিতে থাকছেন না তিনি। অভিনেতা নিজেই সে কথা জানিয়েছেন তাঁর ভেরিফায়েড সোশ্যাল মিডিয়ায়।

অঙ্কুশ সোজাসুজি বলেছেন, “কয়েক আগেই ছবি তৈরির কথা ঘোষণা করা হয়েছিল। আমার প্রিয় দর্শক ও মিডিয়ার বন্ধুরা ছবিটি নিয়ে আমার সঙ্গে কথা বলতে চাইছেন। আমি বলতে চাই, এই ছবির সঙ্গে আর আমি যুক্ত নই। টিমের সঙ্গে আমার কিছু বিষয়ে সমস্যা হয়েছে। কী সেই সমস্যা, তা আমি জানাতে স্বাচ্ছন্দ নই।”

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

নিজের পোস্টে অঙ্কুশ আরও জানিয়েছেন, “একজন সিনেমাপ্রেমী ও সিনেমা থেকে রুজিরুটি রোজগার করা ব্যক্তি হিসেবে একটা কথা বলতে চাই – এটা সত্যি সিনেমা থেকে আমরা রাজগার করি, কিন্তু এই পেশাকে কেবল ‘পয়সা তৈরির যন্ত্র’ মনে করি না। সেরকম ভাবার কোনও কারণও নেই। এখানে আবেগের জায়গা সবার আগে।”

ছবির প্রথম লুকের পোস্টার বেরিয়েছিল গত বছর, এই সময়ে। জানা গিয়েছিল, শৌভিক ভট্টাচার্যর পরিচালনায় তৈরি হতে চলেছে বাংলা ছবি ‘মৃগয়া’। ছবিতে মুখ্য চরিত্রে থাকার কথা ছিল অঙ্কুশের। বিপরীতে রয়েছেন দর্শনা বণিক। সুব্রত দত্তেরও কাজ করার কথা ছবিতে। ছবিটি কবে মুক্তি পাবে, তা এখনও জানা যায়নি। ওড়িশায় শুটিং হওয়ার কথা ‘মৃগয়া’র।

২০১০ সালে বাংলা ছবি ‘কেল্লাফতে’র হাত ধরে বড় পর্দার ছবির জগতে পা রেখেছিলেন অঙ্কুশ। পরিচালক পীযূষ সাহার নজরে এসে গিয়েছিলেন অভিনেতা। তিনিই প্রথম ব্রেক দেন অভিনেতাকে। অভিনয়ের পাশাপাশি একজন অসাধারণ নৃত্যশিল্পীও অঙ্কুশ।

আরও পড়ুন: Problem at Shooting: শেষ হয়েও হইল না শেষ, শুটিংয়ের প্যাক-আপের আগেই থানায় শিল্পী ও কলাকুশলীরা

আরও পড়ুন: Madhumita Sarcar: ধন্তেরসের আগে সোনালি সাজে মধুমিতা, প্রিয় গানের সঙ্গে তৈরি করলেন ভিডিয়ো

আরও পড়ুন: Swastika Mukherjee: পুজো চলে গিয়েছে, কিন্তু স্বস্তিকা মজে আছেন পুজোতেই