Problem at Shooting: শেষ হয়েও হইল না শেষ, শুটিংয়ের প্যাক-আপের আগেই থানায় শিল্পী ও কলাকুশলীরা

অনুমতিপত্র থাকা সত্ত্বেও বিপাকে শুটিং টিম।

Problem at Shooting: শেষ হয়েও হইল না শেষ, শুটিংয়ের প্যাক-আপের আগেই থানায় শিল্পী ও কলাকুশলীরা
'বিষাক্ত মানুষ'-এর শুটিংয়ের মুহূর্ত
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 8:16 PM

ছিল শুটিংয়ের শেষ দিন। এই দিনগুলোয় সাধারণত শিল্পী ও কলাকুশলীদের মন খুব খারাপ থেকে। ফ্লোরের কাজ শেষ হয় এদিন। একটা গল্প বলা শেষ হয়। সকলের সঙ্গে দেখাও হয় না নিয়মিত। তাই মন খারাপ হয়। ব়্যাপ আপের পর ঘটা করে পার্টি হয়। কান্নাকাটি হয়। একে অপরের জন্য বলা কিছু কথাও হয়। কিন্তু পুলিশ স্টেশনে ছুটতে হয় কি কাউকে? বোধ হয় না। এই ‘বোধ হয় না’টাই এবার ঘটেছে।

চলছিল বাংলা ছবি ‘বিষাক্ত মানুষ’-এর শেষ দিনের শুটিং। সকালে ঘুম থেকে উঠে ভালোয়-ভালোয় শুটিং করতে বেরিয়েছিলেন ১০ জন শুটিং সদস্য। ছিলেন ছবির নায়িকা অনংশা বিশ্বাসও। মুদিয়ালি ব্যান্ড বক্সে মালা রায়ের বাড়ির উলটো দিকে চলতে থাকে শুটিং। ছবির পরিচালক সানির রায় TV9 বাংলাকে বলেছেন, বাড়ির মালিকের থেকে অনুমতি নিয়েই তাঁরা সেখানে শুটিং করছিলেন। তাঁদের কাছে রয়েছে অনুমতিপত্রও। কিন্তু পাড়ার কয়েকজন ‘দাদা’ নাকি হঠাৎই এসে তাঁদের উপর চড়াও হয়ে বন্ধ করে দেয় শুটিং।

ঘটনার সম্পূর্ণ বর্ণনা করেছেন সানি। TV9 বাংলা থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আর বলবেন না কী অশান্তিতে পড়েছি আমরা। থানার সমানে দাঁড়িয়ে আছি এখন। অনুমতি নিয়েই শুটিং করছিলাম মালা রায়ের বাড়ির বিপরীতে। সঙ্গে ছিলেন আমার ছবির অভিনেত্রী অনংশা বিশ্বাস। হঠাৎই একজন এসে শুটিং বন্ধ করে দেন। বলেন অনুমতি নেই। লিখিত অনুমতিপত্র দেখিয়েও কোনও লাভ হয়নি। অত্যন্ত দুর্ব্যবহার করেন তাঁরা। আমাদের প্রযোজকের সঙ্গে হাতাহাতিও হয়েছে। এই অপ্রত্যাশিত ঘটনার জন্য একেবারেই তৈরি ছিলাম না। এখন আমরা সবাই থানার বাইরে। প্রোডাকশন ম্যানেজারের সঙ্গে পুলিশের বচসা চলছে। কীসের এত সমস্যা বুঝতে পারছি না।”

সানি এও বলেছেন, “প্রাইভেট জায়গায় শুটিংয়ের জন্য কোনও অনুমতি লাগে না। পুলিশ সেটে ঢুকে দুর্ব্যবহার করেন।” এদিকে পুলিশের দাবি, “যেখানেই শ্যুটিং হোক না কেন, তার জন্য থানার অনুমতি নেওয়া প্রয়োজন। অনুমতি ছাড়াই শ্যুটিং চলছিল।”

পরবর্তীতে অবশ্য সানি দাবি করেছেন, “আমাদের পুলিশকে ইন্টিমেট করা ছিল, পারমিশন পেতে ২২দিন সময় লাগে। সেটা ছিল না আমাদের কাছে। কারণ মাঝে পুজো ছিল। সময় পাইনি। আমাদের মধ্যে রফা হয়ে গিয়েছে। আমরা আর এখানে শুটিং করছি না। পরশুদিন অন্য লোকেশনে শুটিং করে ছবির কাজ শেষ করব।”

সানি রায় পরিচালিত ছবি ‘বিষাক্ত মানুষ’-এ অনংশা ছাড়াও অভিনয় করেছেন সৌরভ দাস, রূপসা চট্টোপাধ্যায়, সুমনা দাস, রানা বসু ঠাকুর, জিনা তরফদার, সংঘশ্রী সিংহ মিত্র, যুধাজিৎ সরকার, সুমিতা চট্টোপাধ্যায়, পলাশ হক ও বিমল গিরি।

আরও পড়ুন: Aryan Khan Drug Case: ২৫ দিন জেলবন্দিএ থাকার পর জামিন পেলেন মাদক-কাণ্ডে অভিযুক্ত আরিয়ান

আরও পড়ুন: Madhumita Sarcar: ধন্তেরসের আগে সোনালি সাজে মধুমিতা, প্রিয় গানের সঙ্গে তৈরি করলেন ভিডিয়ো