Madhumita Sarcar: ধন্তেরসের আগে সোনালি সাজে মধুমিতা, প্রিয় গানের সঙ্গে তৈরি করলেন ভিডিয়ো

ধন্তরসের আগেই সোশ্যাল মিডিয়ায় মধুমিতা আপলোড করেছেন ভিডিয়ো।

Madhumita Sarcar: ধন্তেরসের আগে সোনালি সাজে মধুমিতা, প্রিয় গানের সঙ্গে তৈরি করলেন ভিডিয়ো
মধুমিতা সরকার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 2:16 PM

সর্ষে রঙের খোলামেলা পোশাক। গলায় সোনালি গয়না। আর সামনেই ধন্তেরস। সবটাই যেন কোথাও গিয়ে মিলেমিশে একাকার হয়ে গেছে। উৎসবের মরশুমে সোনালি বেশে ধরা দিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। তাঁর রূপ দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজ়েনরা। রূপের তারিফ করছেন সকলেই।

একটি ভিডিয়ো তৈরি করেছেন মধুমিতা। যেমনটা তিনি করে থাকেন আরকী। নিজের মতো করে। নিজের পছন্দ মতো। নিজেরই মস্তিষ্কপ্রসুত হয় প্রত্যেকটি ভিডিয়ো। যেমনটা এই ভিডিয়োটি।

ধন্তরসের আগেই সোশ্যাল মিডিয়ায় মধুমিতা আপলোড করেছেন ভিডিয়ো। ক্যাপশনে লিখেছেন, “লিরিক্স”। তারপর বসিয়েছেন একটি লাভ রিয়্যাক্ট ইমোজি ও আগুনের ইমোজি। লিরিক্সের কথা উল্লেখ করেছেন কারণ তাঁর প্রিয় গান চলছে ভিডিয়োর নেপথ্যে – ‘সাইয়াঁ’। গানপ্রেমী মধুমিতার বরাবরই প্রিয় এই ধরনের লিরিক্স। তাই গানের সঙ্গে তৈরি করে নিয়েছেন একটি আস্ত ভিডিয়ো।

আরও একটি ভিডিয়ো পোস্ট করেছেন মধুমিতা। সেখানে কফি খেতে খেতে একটি বহুতলের বাইরে তাকিয়ে আছেন তিনি। লিখেছেন, নিজের সঙ্গে কতখানি সময় কাটাতে চান মধুমিতা।

কিছুদিন আগেই ছিল মধুমিতার জন্মদিন। ২৭ বছরে পা দিয়েছেন তিনি। সেদিনও একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। ভিজিয়োতে দেখা যাচ্ছে, তিনি কিছুতেই মানতে চাইছেন না তাঁর ২৭ বছর বয়স হয়ে গিয়েছে। ২ বছর বয়সেই ফিরে যেতে চান তিনি। মনে করেন, সেই বয়সটাই ছিল জীবনের সেরা সময়।

সেদিনই TV9 বাংলাকে মধুমিতা বলেছেন, ” TV9 বাংলাকে বলেছেন, “২ বছরে ফিরে গেলে কী ভালই না হত। খালি মনে হয় সেটা। সমস্ত জঘন্য জিনিসগুলো ডিলিট মেরে দিতাম। ওই ছোট বয়সটাই আমার মনে হয় ভাল ছিল। ভগবানের কী অদ্ভুত খেলা, যখন জীবন শুধরে নেওয়ার আসল সময় থাকে, আমাদের মধ্যে ম্যাচিওরিটি থাকে না। কিন্তু যখন ম্যাচিওর হয়ে যাই, আমাদের কাছে সময় থাকে না।”

আরও পড়ুন: Shahrukh-Salman: কাছাকাছি আসছেন শাহরুখ-সলমন, আরিয়ানের জন্য দিনরাত প্রার্থনা করছেন সেলিম-হেলেন

আরও পড়ুন: Mumbai Cruise Drug Case: ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্তে চার সদস্যের বিশেষ দল গঠন করল মুম্বই পুলিশ

আরও পড়ুন: Mumbai Cruise Drug Case: ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্তে চার সদস্যের বিশেষ দল গঠন করল মুম্বই পুলিশ