Yash and Nusrat: কাশ্মীরে শুটিংয়ে যশ, ছুটি উপভোগ করছেন নুসরত

Yash and Nusrat: ‘চিনেবাদাম’ ছবির প্রযোজক এনা সাহা। তিনি এই ছবির মুখ্য অভিনেত্রীও বটেও। যশ দাশগুপ্তের সঙ্গে এই প্রথম জুটি বেঁধে কাজ করছেন তিনি। নতুন জুটিকে দেখার অপেক্ষায় রয়েছে টলিউড।

Yash and Nusrat: কাশ্মীরে শুটিংয়ে যশ, ছুটি উপভোগ করছেন নুসরত
এই ছবি শেয়ার করেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2021 | 12:59 PM

বরফ ঢাকা কাশ্মীর। শীত পোশাকে তিন শিল্পী। তাঁরা অর্থাৎ পরিচালক শিলাদিত্য মৌলিক, অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। কাশ্মীরে শিলাদিত্যর চিনেবাদাম ছবির শুটিংয়ে গিয়েছেন যশ। তাঁর সঙ্গী নুসরতও। এই জুটির সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন পরিচালক। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘উইথ দ্য কাপল হু সেট দ্য আইস অন ফায়ার’।

‘সোয়েটার’ বুনে টলিউডে যাত্রা শুরু করেছিলেন পরিচালক শিলাদিত্য মৌলিক। এরপর বেশ কিছু ছবি তৈরি করে ফেলেছেন তিনি। করোনা এবং লকডাউনের কারণে তাঁর তৈরি বেশ কিছু ছবির মুক্তি আটকে গিয়েছে। কিন্তু তার জন্য থেমে থাকেননি শিলাদিত্য। কিছুদিন আগে একটি ছবির শুটিং শেষ করে ফেললেন। ছবির নাম ‘লুকোচুরি’।

‘চিনেবাদাম’ ছবির প্রযোজক এনা সাহা। তিনি এই ছবির মুখ্য অভিনেত্রীও বটেও। যশ দাশগুপ্তের সঙ্গে এই প্রথম জুটি বেঁধে কাজ করছেন তিনি। নতুন জুটিকে দেখার অপেক্ষায় রয়েছে টলিউড। তবে কাশ্মীরের শুটিংয়ে চর্চায় যশ-নুসরত। এর আগেও তাঁরা একসঙ্গে বহুবার বেড়াতে গিয়েছেন বলে জানা যায়। কিন্তু এই প্রথম তাঁরা প্রকাশ্যে ছবি শেয়ার করছেন। ব্যক্তি প্রেম, সম্পর্ক, সন্তান সব কিছু নিয়ে চর্চায় থাকা নুসরত এবং যশ নিজেদের শর্তেই জীবন বাঁচেন। তাঁদের ছুটির মুহূর্তের ছবিও এ বার প্রকাশ্যে।

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেমের সম্পর্ক, ঈশানের মা হওয়া- এক লহমায় বদলে দিয়েছে নুসরতের জীবন। প্রেগন্যান্সি পিরিয়ডে ক্রমাগত ট্রোলের শিকার হয়েছেন। তা পাত্তা না দিয়ে নিজের কায়দায় সামলেছেন। কয়েকদিন আগেই জন্মদিন ছিল যশের। সোশ্যাল ওয়ালে ভালবাসার ইমোজি দিয়ে যশকে শুভেচ্ছা জানিয়েছিলেন নুসরত। পরে কেকের ছবি শেয়ার করেন নুসরত। সেই কেকে লেখা ছিল যশের নামের আদ্যক্ষর ওয়াই এবং ডি। এখানেই শেষ নয়, লেখা ছিল ‘হাজব্যান্ড’। তার নিচে লেখা ছিল ‘ড্যাড’। যশ বাবা হয়েছেন কিছু দিন আগে। ছেলে ঈশানের জন্মের শংসাপত্রে তাঁরই নাম। কিন্তু ‘স্বামী’? প্রশ্ন উঠেছে তবে কি চুপিসারেই বিয়ে করে নিয়েছেন নুসরত ও তিনি?

বিয়ে করেছেন কি না, তা স্পষ্ট নয়। তবে একই রকম আংটি পরেছেন নুসরত এবং যশ। তা আর লুকিয়ে রাখেননি অভিনেত্রী। কাশ্মীরে গিয়ে ভিডিয়ো শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

গত ২৬ অগস্ট, মাদার টেরেসার জন্মদিনের দিনই, পার্ক-স্ট্রিটের একটি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। সন্তানের নাম রাখেন ‘ঈশান’। যার ইংরেজি বানান ‘Yishaan’। নুসরতের ডেলিভারি পর্বে সারাক্ষণ অভিনেতা যশ তাঁর সঙ্গে হাসপাতালে ছিলেন। তাঁকে তিনিই গাড়ি চালিয়ে নিয়ে গিয়েছিলেন হাসপাতালে। সন্তান জন্মানোর পর যশ জানিয়েছিলেন, নুসরত ও সদ্যোজাত ভাল আছে। হাসপাতালে ছিলেন নুসরতের পরিবারের সদস্যরাও। ঈশানের জন্মের শংসাপত্র দিন কয়েক আগেই প্রকাশ্যে আসে। সেখানেও বাবার নামের জায়গায় লেখা ছিল যশ দাশগুপ্তর নাম। তবে এই ট্রিপে ছোট্ট ঈশান তাঁদের সঙ্গী হয়েছে কিনা তা জানা যায়নি।

অন্যদিকে সম্পর্কের গল্প বলতে ভালবাসেন শিলাদিত্য। সেটা তাঁর প্রথম কাজেই দেখেছেন দর্শক। সব ছবিতেই সম্পর্কের নানা স্তর নিয়ে কাজ করেন পরিচালক। কিছুদিন আগে একটি মেয়ের সঙ্গে একটি রেডিওর সম্পর্ক নিয়ে ছবি শুরু করেছেন তিনি। মুখ্য চরিত্রে প্রিয়াঙ্কা সরকার এবং একটি রেডিও। এই ‘চিনেবাদাম’-এও রয়েছে সম্পর্কের কাহিনি।

আরও পড়ুন, Shruti Das: শেষ লগ্নে ‘দেশের মাটি’, কেক কেটে সমাপ্তি, সুযোগ পেয়ে আপ্লুত শ্রুতি