Aryan Khan Drug Case: ২৫ দিন জেলবন্দি থাকার পর জামিন পেলেন মাদক-কাণ্ডে অভিযুক্ত আরিয়ান

আগামিকাল শুক্রবার কিংবা শনিবার নিজের বাড়ি মন্নতে ফিরতে পারবেন আরিয়ান।

Aryan Khan Drug Case: ২৫ দিন জেলবন্দি থাকার পর জামিন পেলেন মাদক-কাণ্ডে অভিযুক্ত আরিয়ান
আরিয়ান খান
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 6:06 PM

দীর্ঘ প্রতিক্ষার অবসান। জামিন পেলেন আরিয়ান খান। তিনি ও তাঁর সঙ্গে অভিযুক্ত আরও দু’জন আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকে জামিনে মুক্ত করেছে মুম্বই হাই কোর্ট। দীর্ঘ ২২ দিন মুম্বইয়ের আর্থার রোডের জেলই ছিল সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের ঠিকানা। অবশেষে নিজের বাড়ি মন্নতে ফিরছেন তিনি। আরিয়ান, মুনমুন ও আরবাজ নিজ নিজ বাড়িতে ফিরতে পারবেন শুক্রবার (আগামিকাল) কিংবা শনিবার।

নাহ্, জেলের অন্ধকার কুপে দীপাবলি কাটাতে হচ্ছে না শাহরুখের আদরের তনয় আরিয়ান খানকে। মন্নতেই কাটাবেন আলোর উৎসব। ২০২১ সালের দীপাবলি কাটাবেন বাবা-মা ও ভাই-বোনের সঙ্গেই। এ যেন অন্ধকার থেকে আলোয় ফেরা। এ যেন হাহাকার কাটিয়ে মায়ের কোলে ফিরে আসা।

বিগত কয়েক সপ্তাহ মন্নত ছিল আরিয়ান-হীন। বাড়ির ছেলে বাড়িতে নেই। জৌলুস হারিয়েছিল জুহুর অতবড় প্রাসাদসম বাড়িটি। কারও মুখে ছিল না হাসির ঝলক। গেটের বাইরে সর্বক্ষণ মিডিয়ার ক্যামেরা তাক করে ছিল। ভিড় ছিল। সলমনের মতো তারকাদের আসা-যাওয়া লেগেই ছিল। প্রিয় বন্ধুর ছেলে, ইন্ডাস্ট্রির এক সন্তান জেলে, চিন্তায় রাতের ঘুম উড়ে গিয়েছিল সকলের। সকলেই ছিলেন দুশ্চিন্তায়। এবার তাঁদের দোয়া কুবুল হয়েছে। জামিনে ছাড়া পেলেন আরিয়ান। আজ স্বস্তিতে ঘুমতে যাবেন শাহরুখ-গৌরী।

ছেলে জেল থেকে না ফেরা পর্যন্ত মন্নতে মিষ্টি খাওয়া বন্ধ রেখেছিলেন গৌরী। অন্যদিকে সলমনের বাবা-মা সেলিম খান ও হেলেন রোজ আরিয়ানের জন্য প্রাথর্না করতেন। বৃহস্পতিবার সকালেই (আজ) সোশ্যাল মিডিয়া স্টোরিতে বিচার ব্যবস্থার দিকে আঙুল তুলে আরিয়ানের সমর্থনে মুখ খুলেছিলেন হৃত্বিক রোশন। দাদা জেলে, তাই অসুস্থ হয়ে পড়েছিলেন বোন সুহানা। আর শাহরুখ? দুশ্চিন্তা ও ক্লান্তির ছাপ ছিল তাঁর চেহারাতেও। ২ নভেম্বর শাহরুখের জন্মদিন। ৫৬ বছর বয়সে পা দেবেন তারকা। জন্মদিনের আগে ছেলেকে কাছে পাচ্ছেন, দীপাবলি কাটাবেন একসঙ্গে এতেই বা কম কীসের!

অক্টোবর মাসটা দারুণ দুশ্চিন্তায় কাটাল খান পরিবার। মাসের শুরুতেই মাদককাণ্ডে জড়িয়ে এনসিবির হাতে গ্রেফতার হলেন শাহরুখ খানের ২৩ বছরের ছেলে আরিয়ান খান। ‘নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তে মূল অভিযুক্ত তাঁর ছেলে। তদন্তকারী আধিকারিকদের অভিযোগ, শাহরুখ পুত্র মাদকদ্রব্য গ্রহণ করেছিলেন এবং মাদকদ্রব্যের অবৈধ কারবারের জন্য বিদেশে এমন কিছু ব্যক্তির সঙ্গে তাঁর যোগাযোগ ছিল যারা আন্তর্জাতিক ড্রাগ নেটওয়ার্কের অংশ বলে সন্দেহ করা হয়েছে।

আরও পড়ুন: SRK: সাল ২০১১, শাহরুখের থেকে লক্ষাধিক টাকা জরিমানা করেছিলেন সমীর ওয়াংখেড়ে!