Hrithik Roshan: মায়ের জন্মদিনে আবেগ ধরে রাখতে পারলেন না হৃত্বিক, লিখলেন লম্বা চিঠি

হৃত্বিক শেয়ার করেছেন একটি ভিডিয়ো ও ছবি। ছবিতে মাকে জড়িয়ে ধরেছেন হৃত্বিক। অন্য ছবিতে চাঁদ, সূর্য, শিয়াল, ময়ূর। সবটা মিলিয়ে খোলা চিঠিতে নিজের মনের কথা লিখেছেন তারকা।

Hrithik Roshan: মায়ের জন্মদিনে আবেগ ধরে রাখতে পারলেন না হৃত্বিক, লিখলেন লম্বা চিঠি
মায়ের সঙ্গে হৃত্বিক রোশন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 9:52 PM

মাকে প্রাণের চেয়েও বেশি ভালবাসেন হৃত্বিক রোশন। আজ ছিল তাঁর মায়ের জন্মদিন। মায়ের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি সুন্দর পোস্ট করেছেন হৃত্বিক। শেয়ার করেছেন একটি ভিডিয়ো ও ছবি। ছবিতে মাকে জড়িয়ে ধরেছেন হৃত্বিক। অন্য ছবিতে চাঁদ, সূর্য, শিয়াল, ময়ূর। সবটা মিলিয়ে খোলা চিঠিতে নিজের মনের কথা লিখেছেন তারকা।

হৃত্বিক লিখেছেন, “আমি বলতে চাই, আমার কী সুযোগ আছে। চাঁদ-সূর্য, শেয়াল-ময়ূর সকলে আজ সকালে এসে আমার মায়ের জন্মদিনে আমার সঙ্গে দেখা করে গেল। আমি ভাগ্যবান না? আমি তোমার সন্তান হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করি মা। আমার মনে হয়, এটা বলতেই ওরা আমার কাছে এসেছিল। আমি খুবই লাকি, কারণ আজও আমি তোমার জার্নি থেকে অনেককিছু শিখি। তুমি জানো আমরা সোলমেট। আমরা প্রত্যেক জন্মে একসঙ্গে থাকব। আমি তোমাকে ভালবাসি মা। কথার থেকে জড়িয়ে ধরা অনেক কথা বলে দেয়। ৬৮তম জন্মদিন ভাল কাটুক মা।

ওদের আজ আসা আমি ব্রহ্মাণ্ডের বার্তা হিসেবে গ্রহণ করলাম। সবাই বলছে আমি লাকি। তোমার সন্তান হয়ে জন্মানো আমার কাছে সত্যি সৌভাগ্যের ব্যাপার। আমি তোমার ছেলে বলে ওরা আমাকে বলল তোমার জন্য বার্তা দিতে।”

গত মাসেই মায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন হৃত্বিক। বুধবার সকালে তাঁর সঙ্গে ব্রেকফাস্ট সেরে সেই পোস্টই করেছিলেন তারকা। এক ব্যক্তি তাঁর বাড়ির দেওয়াল নিয়ে কমেন্ট করেন। দেওয়ালে ড্যাম্প নিয়ে প্রশ্নও তোলেন। তাঁর প্রশ্নের উত্তর দিয়েছিলেন হৃত্বিক। লিখেছেন, “আমরা এখন ভাড়া বাড়িতে থাকছি। তাড়াতাড়ি নতুন বাড়িও কিনছি।”

আরও পড়ুন: Suhana Khan: বলিউডে ডেবিউ করার আগেই মিলল সুহানা খানের ‘হামশকল’