Suhana Khan: বলিউডে ডেবিউ করার আগেই মিলল সুহানা খানের ‘হামশকল’

দাদা আরিয়ান এখনও আর্থার রোডের জেলে। এরই মধ্যে পাওয়া গেল বোন সুহানার মতো দেখছে এই 'হামশকল'কে। আর ফলোয়ারের সংখ্যা দেখলে চোখ কপালে উঠবে।

Suhana Khan: বলিউডে ডেবিউ করার আগেই মিলল সুহানা খানের 'হামশকল'
সুহানা ও তাঁর 'হামশকল'
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 9:18 PM

বলিউডে ডেবিউ করেননি এখনও পর্যন্ত। তাতে কী। তাঁর ফ্যানবেস দেখলে অবাক হবেন। পরিচয় – তিনি শাহরুখ খানের দ্বিতীয় সন্তান ও একমাত্র কন্যা সুহানা খান। ছোট থেকেই সুহানা লাইমলাইটে। স্টারকিডের সঙ্গে যেমনটা হয় আরকী! একটু বড় হতেই হয়ে উঠলেন ইন্টারনেট সেনশেন। তাঁরও এক ‘হামশাকল’ পাওয়া গিয়েছে। হঠাৎ করে দেখলে অনেকে সুহানা বলেই ভুল করবেন।

বাবা শাহরুখ বহুবার ডবল রোলে অভিনয় করেছেন। ‘ডুপ্লিকেট’, ‘পহেলি’, ‘ফ্যান’। অনেক ছবি। সেরকমই ‘ডুপ্লিকেট’ পাওয়া গিয়েছে সুহানারও। কে সেই কন্যা। যাঁকে দেখতে হুবহু সুহানার মতোই!

View this post on Instagram

A post shared by Isha Jain (@ishajainv)

তিনি ইনস্টাগ্রাম সেনসেশন। তাঁর নাম ইশা জৈন। ১৩০কে ফলোয়ার তাঁর। যেন অবিকল সুনাহাই। যে কারণে নিজের ফ্যানবেস তৈরি করে ফেলেছেন এই ইনফ্লুয়েঞ্জার।

এদিকে বলিউডে সুহানাকে লঞ্চ করছেন জোয়া আখতার। সেজন্য অনেকদিন থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন সুহানা। একটি আন্তর্জাতিক কমিক গল্পকে পর্দায় রূপ দিতে চলেছেন জোয়া। সেটি আর কিছু নয়, ‘আর্চি’ কমিক্সের গল্প। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন সুহানা।

ওটিটি প্ল্যাটফর্মেই নাকি স্ট্রিম করবে ছবিটি। অনেকদিন ধরেই কেন্দ্রীয় চরিত্রের জন্য আদর্শ অভিনেতাকে খুঁজছিলেন জোয়া। পরে তাঁর মনে হল, সুহানাই এই চরিত্রের জন্য একেবারে উপযুক্ত। টিনেজারদের নিয়ে তৈরি হচ্ছে এই গল্প।

View this post on Instagram

A post shared by Isha Jain (@ishajainv)

অন্যদিকে মাদককাণ্ডে ফেঁসে মন্নতের বিলাশবহুল জীবন ছেড়ে আর্থার রোডের জেলে দিন কাটাচ্ছেন সুহানার দাদা ও শাহরুখ-গৌরীর বড় ছেলে বছর ২৩-এর আরিয়ান খান। বারবার আর্জি জানানো সত্ত্বেও জামিন পাননি তিনি। ৩০ অক্টোবর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে থাকবেন আরিয়ান। এই নিয়ে খান পরিবার উদ্বেগের সঙ্গে দিন কাটাচ্ছে। যদিও এই ঘটনায় ইন্ডাস্ট্রির বহু মানুষকে পাশে পেয়েছেন শাহরুখ।

আরও পড়ুন: শাহরুখ কন্যার ডেবিউ: করণ জোহর নন, তা হলে কে লঞ্চ করছেন সুহানাকে?

আরও পড়ুন: Suhana Khan: দাদার জেল হেফাজতের খবর শুনেই অসুস্থ সুহানা! অস্থিরতা বাড়ছে পরিবারে