শাহরুখ কন্যার ডেবিউ: করণ জোহর নন, তা হলে কে লঞ্চ করছেন সুহানাকে?

বরাবরই ছেলেমেয়েদের কেরিয়ার নিয়ে খোলাখুলি কথা বলেছেন কিং খান। জানিয়েছেন, ছেলে আরিয়ান কোনওদিনই অভিনেতা হতে চাননি। তিনি ফিল্ম মেকার হতে চান। অন্যদিকে সুহানার ইচ্ছে অভিনেত্রী হওয়ার।

শাহরুখ কন্যার ডেবিউ: করণ জোহর নন, তা হলে কে লঞ্চ করছেন সুহানাকে?
সুহানা খান (ইনসেটে পরিচালক জোয়া আখতার)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2021 | 1:38 AM

শাহরুখ ও করণ অনেক বছরের বন্ধু। একেবারে গলায় গলায় বন্ধু যাকে বলে। এমন বন্ধুত্ব বলিউডে দেখাই যায়নি কোনওদিন। দু’জনের কেরিয়ারই প্রায় একই সময় গড়ে উঠেছে টিনসেন টাউনে। ফলে প্রায় সকলে ধরেই নিয়েছিলেন শাহরুখের কন্যা সুহানাকে লঞ্চ করবেন তাঁর প্রাণের বন্ধু করণ। কিন্তু মঙ্গলবারের একটি খবর তাক লাগিয়ে দিয়েছে। শোনা যাচ্ছে, করণ নন, সুহানাকে নাকি লঞ্চ করছেন ফারহান আখতারের বোন পরিচালক জোয়া আখতার।

স্টার কিডদের লঞ্চ করার জন্য অনেক অপবাদ, নেপটিজমের আঙুল উঠেছেন করণের দিকে। আলিয়া ভাট থেকে অনন্যা পাণ্ডে – সকলকেই লঞ্চ করেছেন তিনি। বলিউড ধরেই নিয়েছিন শাহের বাচ্চাদেরও করণই লঞ্চ করবেন। কিন্তু সেটা হচ্ছে না। শাহরুখ আগেই জানিয়ে দিয়েছেন, তাঁর বড় ছেলে আরিয়ান অভিনয় করবেন না। সুহানারই ইচ্ছে অভিনেত্রী হওয়ার। সুহানার সেই স্বপ্ন পূরণ করতে চলেছেন জোয়া আখতার।

ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন সুহানা। একটি আন্তর্জাতিক কমিক গল্পকে পর্দায় রূপ দিতে চলেছেন জোয়া। সেটি আর কিছু নয়, ‘আর্চি’ কমিক্সের গল্প। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন সুহানা। ওটিটি প্ল্যাটফর্মে নাকি স্ট্রিম করবে সেই ছবি। অনেকদিন ধরেই কেন্দ্রীয় চরিত্রের জন্য আদর্শ অভিনেতাকে খুঁজছিলেন জোয়া। পরে তাঁর মনে হল, সুহানাই এই চরিত্রের জন্য একেবারে উপযুক্ত। টিনেজারদের নিয়ে তৈরি হচ্ছে এই গল্প। সুহানা ছাড়া আরও অনেক কিশোর-কিশোরীকে প্রয়োজন এই ছবির জন্য়। অডিশনের কাজ চলছে পুরোদমে।

View this post on Instagram

A post shared by Suhana Khan (@suhanakhan2)

পূর্বে বেশ কয়েকটি শর্টফিল্মে কাজ করেছেন সুহানা। কিন্তু আর্চি কমিক্সের এই গল্পটিই বলিউডে তাঁকে অভিনেত্রী হিসেবে লাইমলাইট এনে দেবে বলে মনে করছে বলি অন্দর। ছবির চিত্রনাট্য নিয়ে এখনও কাজ চলছে। সেটি পড়ার পরই সুহানা ও শাহরুখ ঠিক করবেন সুহানা ছবিতে অভিনয় করবেন কিনা। জানা যাচ্ছে, কেবল সুহানা নন, আরও দুই অভিনেতাকে লঞ্চ করা হবে এই ছবিতে। রিগি, জাগহেড, বেটি, ভেরোনিকা, মুজ, মিজি, ডিল্টন, বিগ ইথেল, মিস্টার লজ, মিস গ্রুন্ডি, পপ টেট, মিস্টার ওয়েদারবি, স্মিদার্স, স্টিভেন্স – এই চরিত্ররাই রয়েছে আর্চি কমিক্সে। এরা সবাই রিভারডেল স্কুলের সঙ্গে যুক্ত। ফলত, একাধিক অভিনেতা-অভিনেত্রীকে কাস্ট করার কথা ভাবা হচ্ছে ছবিতে।

থিওডোর গেমিনোর পরিচালনায়, রবিন গোনেলার সঙ্গে একটি শর্ট ফিল্মের অভিনয় করেছেন সুহানা। ১০ মিনিটের শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’তে অভিনয় করে অনেকের প্রশংসা কুড়িয়েছেন এই স্টার-কিড।

আরও পড়ুনExclusive: তালিবানদের নিয়ে নতুন নাটক আসছে পুজোর ঠিক আগে ‘হলোকাস্ট’