‘একটু সিঁদুর পড়তে কী সমস্যা?’ পুজোর আগে কটাক্ষের মুখে কৌশাম্বী

স্টুডিয়ো পাড়ায় তাঁকে নিয়ে আলোচনা কম হয়নি। অভিনেতা আদৃত রায়ের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে আসার পর আলোচনা শুরু হয় বিস্তর। বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে। তিনি হলেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। 'মিঠাই'-এর সেট থেকে আদৃতের সঙ্গে প্রেমের শুরু নায়িকার। তবে প্রথমে প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি তাঁরা। সম্প্রতি অভিনেত্রীর নতুন ফটোশুট নিয়ে শুরু আলোচনা।

'একটু সিঁদুর পড়তে কী সমস্যা?' পুজোর আগে কটাক্ষের মুখে কৌশাম্বী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 8:04 PM

স্টুডিয়ো পাড়ায় তাঁকে নিয়ে আলোচনা কম হয়নি। অভিনেতা আদৃত রায়ের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে আসার পর আলোচনা শুরু হয় বিস্তর। বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে। তিনি হলেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। ‘মিঠাই’-এর সেট থেকে আদৃতের সঙ্গে প্রেমের শুরু নায়িকার। তবে প্রথমে প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি তাঁরা। মে মাসে তাঁদের বিয়ের আগেই সবাই নিশ্চিত হন যে সম্পর্কে রয়েছেন তাঁরা। তবে আদৃত কোনও দিনই খুব বেশি নিজের সম্পর্ক নিয়ে আলোচনা করেননি। বিয়ে হওয়ার পর থেকে নায়িকাকে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। বিয়ের কয়েকটা মাস কাটতে না কাটতেই মা-কে হারান কৌশাম্বী। তাই চলতি বছরের দুর্গাপুজোটা এমনিতেই তাঁর কাছে অনেকটা ফিকে। এরই মাঝে কৌশাম্বীকে কেন্দ্র করে তৈরি হয়েছে বিস্তর সমালোচনা। কী হয়েছে? অভিনেত্রী খুব একটা যে সমাজমাধ্য়মের পাতায় সক্রিয় তেমনটা নয়।

দ্বিতীয়ার দিন তিনি বেশ কিছু নিজের ফটোশুট পোস্ট করেন। ব্যস কৌশাম্বীর ছবি দেখেই শুরু সমালোচনা। তাঁর নতুন ফটোশুটে দেখা যাচ্ছে পরনে তুতে রঙের সুতির শাড়ি। সেই সঙ্গে মানানসই সাদা রঙের ব্লাউজ। চুল খোলা। কানে, গলায়, হাতে কোনও গয়না নেই। খুবই অল্প মেকআপ। ব্যস সেই ছবি দেখেই আক্রমণ অভিনেত্রীকে। নতুন বিয়ের পর সিঁথিতে সিঁদুর নেই। হাতে কোনও চুড়ি নেই কেন? সেই প্রশ্নই তুলেছেন অনেকে। কেউ লিখেছেন, “পুজোর আগে এ আবার কী রূপ।” আবার কেউ লিখেছেন, “সিঁথিতে সিঁদুর পড়তে এত অসুবিধা!” আবার কারও বক্তব্য, “নতুন বিয়ে হয়েছে এর মধ্য়েই হাত থেকে শাঁখা পলা খুলে ফেলেছেন?” কারও মন্তব্যেরই কোনও উত্তর দেননি অভিনেত্রী। এই মুহূর্তে কৌশাম্বীকে দর্শক দেখছেন ‘ফুলকি’ সিরিয়ালে। শোনা যাচ্ছে, অভিনেত্রীর স্বামী আদৃতকেও দেখা যাবে নতুন সিরিয়ালে।