সব্যসাচীর স্ত্রী মিঠুর কি ক্যানসার? সেই কারণেই কি সরেছেন ‘হর গৌরী পাইস হোটেল’ থেকে?

Mithu Chakraborty: অভিনয় থেকে সরেছেন মিঠু চক্রবর্তী। তাঁর আরও এক পরিচয় তিনি অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী। অনেকগুলো দিন থেকেই নাকি মিঠু অসুস্থ। তাঁর নাকি শরীরে বাসা বেঁধেছে ক্যানসার রোগ। তেমনটাই জানা গিয়েছে ইন্ডাস্ট্রি মারফত। বিষয়টি নিয়ে যদিও মুখে কুলুপ এঁটেছে অভিনেত্রীর পরিবার।

সব্যসাচীর স্ত্রী মিঠুর কি ক্যানসার? সেই কারণেই কি সরেছেন 'হর গৌরী পাইস হোটেল' থেকে?
মিঠু চক্রবর্তী এবং সব্যসাচী চক্রবর্তী।
Follow Us:
| Updated on: Apr 22, 2024 | 11:30 AM

মুখখানি তাঁর মায়ের মতো। তাই বারবারই মায়ের চরিত্রে কাস্ট করা হয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী মিঠু চক্রবর্তীকে। একাধিক বাংলা সিরিয়ালে এবং মায়ের চরিত্রে অভিনয় করেছেন মিঠু। সম্প্রতি অভিনয় করছিলেন যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত প্রযোজিত বাংলা সিরিয়াল ‘হরগৌরী পাইলস হোটেল’-এ। নায়কের মায়ের চরিত্রে অভিনয় করছিলেন তিনি। কিন্তু তাঁকে আর দেখা যাবে না সেই চরিত্রে। হিরোর মায়ের ভূমিকায় দেখা যাবে অন্য এক অভিনেত্রীকে।

কী কারণে সরলেন মিঠু?

কিছুদিন আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। বুকে স্টেন্ট বসেছিল তাঁর। এক সপ্তাহ ছিলেন হাসপাতালে। মিঠু নাকি স্বামীর দেখভাল করবেন বলেই ধারাবাহিক থেকে সরেছেন। অনেকে এটাও বলছেন, মিঠু নিজে নাকি ভীষণ অসুস্থ। নাম প্রকাশে অনিচ্ছুক সব্যসাচীর সেই পরিচালক বন্ধু TV9 বাংলাকে আগেই বলেছিলেন, শুরু থেকেই তাঁরা মুখে কুলুপ এঁটেছেন। জানিয়েছিলেন, মিঠু নাকি ভীষণই অসুস্থ। তাঁর নাকি ক্যান্সার হয়েছে। তা হলে কি শারীরিক অবনতির কারণেই সরলেন অভিনেত্রী। এ ব্যাপারে যদিও চক্রবর্তী পরিবারের কারওর তরফ থেকেই কোনও কথা জানা যায়নি। শুরু থেকেই তাঁরা মুখে কুলুপ এঁটেছেন।

এই খবরটিও পড়ুন

তুলিকা বসু।

‘হর গৌরী পাইস হোটেল’ ধারাবাহিকে মিঠুর জায়গায় অভিনয় করছেন অভিনেত্রী তুলিকা বসু। এর আগেও নীলাঞ্জনা-যিশুর প্রযোজনায় ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালে মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তুলিকা। সেই সিরিয়ালটির আদলেই ‘হর গৌরী পাইস হোটেল’। দুই ধারাবাহিকেই বাড়ির বউমা আইপিএস অফিসার।