দুর্ঘটনার কবলে মনামী! জাপানে বেড়াতে গিয়ে রক্তারক্তি কাণ্ড, এখন কেমন আছেন?

Monami Ghosh: বেশ কিছুদিন ধরেই দেশের বাইরে আছেন বাঙালি অভিনেত্রী মনামী ঘোষ। জাপানে গিয়েছেন তিনি। সম্প্রতি কিয়োতোতে তাঁর একটি দুর্ঘটনা ঘটেছে। ভীষণ ব্যথা পেয়েছেন মনামী। রক্তপাত হয়েছে। এখন কেমন আছেন অভিনেত্রী?

দুর্ঘটনার কবলে মনামী! জাপানে বেড়াতে গিয়ে রক্তারক্তি কাণ্ড, এখন কেমন আছেন?
মনামী ঘোষ।
Follow Us:
| Updated on: Jun 11, 2024 | 3:01 PM

জাপানে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী মনামী ঘোষ। তাঁর ইনস্টাগ্রামে ছেয়ে রয়েছে জাপানের নানা জায়গার নানা ছবি। রোজই প্রায় এদিক-সেদিক ঘুরে বেড়াচ্ছেন মনামী। সম্প্রতি একটি দুর্ঘটনাও ঘটেছে অভিনেত্রীর সঙ্গে। পড়ে গিয়ে খুব চোট পেয়েছেন অভিনেত্রী। হাঁটু ছুলে রক্তারক্তি কাণ্ড যাকে বলে। সেই কেটে যাওয়া হাঁটুর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে অনুরাগীদের দুশ্চিন্তা করতে মানা করেছেন সুন্দরী অভিনেত্রী। কিন্তু সেখানেও হেটাররা তাঁকে কু-কথা শোনাচ্ছেন। যদিও মনামীর অনুরাগীরাই দু-চার কথা শুনিয়ে দিচ্ছেন নিন্দুকদের।

হাঁটুর আঘাতের একাধিক ছবি পোস্ট করে মনামী লিখেছেন, “আচ্ছা… আমি এই পোস্টটি করছি কারণ, এখন থেকে আপনারা আমার শরীরে যেখানে-সেখানে কিছু ক্ষত দেখতে পাবেন। আপনারা অনেকেই আমাকে চোটের কথা জিজ্ঞেস করছেন। কিয়োতোতে আমার একটা ছোট্ট দুর্ঘটনা ঘটেছে। কিন্তু সেই দুর্ঘটনা আমাকে দমিয়ে রাখতে পারেনি। আমি আমার মতো জায়গাটা এক্সপ্লোর করছি। এখন সম্পূর্ণ ঠিক আছি। বলে রাখি, চতুর্থ এবং পঞ্চম ছবিটি আমি তুলেছি আমার মাকে দেখানোর জন্য।”

এই খবরটিও পড়ুন

View this post on Instagram

A post shared by Monami Ghosh (@monami_ghosh)