‘যদি বাস্তবটা জানতাম তাহলে আমি’, অভিনয়ের এসে অস্বস্তিতে আদাহ?

Adah Sharma: ছবি যদিও একাধিক জায়গাতে নিষিদ্ধ ঘোষণা হলেও তাতে যে তিনি তাঁর ১০০ শতাংশ উজার করে দিয়েছিলেন একবাক্য তা মেনে নিয়েছে গোটা ইন্ডাস্ট্রি। যদিও ছবির গায়ে লেগে যায় প্রপাগন্ডার তকমা।

'যদি বাস্তবটা জানতাম তাহলে আমি', অভিনয়ের এসে অস্বস্তিতে আদাহ?
Follow Us:
| Updated on: Oct 04, 2024 | 3:52 PM

আদাহ শর্মা বলিউডে একের পর এক ছবি করে যিনি সকলের নজর কাড়তে পারেননি একটা সময়, ছবির প্রস্তাব আসা যাঁর কাছে প্রায় বন্ধই হয়ে গিয়েছিল, তিনি সকলের লাইমলাইট ছিনিয়ে নিয়েছিলেন দ্য কেরালা স্টোরি ছবি করার পরই। ছবি যদিও একাধিক জায়গাতে নিষিদ্ধ ঘোষণা হলেও তাতে যে তিনি তাঁর ১০০ শতাংশ উজার করে দিয়েছিলেন একবাক্য তা মেনে নিয়েছে গোটা ইন্ডাস্ট্রি। যদিও ছবির গায়ে লেগে যায় প্রপাগন্ডার তকমা। আর ঠিক তখনই এই ছবির পাশে দাঁড়িয়েছিলেন দ্য কাশ্মীর ফাইলস খ্যাত পরিচালক বিবেক অগ্নিহোত্রী। বারবার জানিয়েছিলেন ছবিটা দেখতে, সকলের কাজের প্রশংসা করেছিলেন। এবার পালা ছিল আদাহ শর্মার।

এখন তিনি সকলের নজরের কেন্দ্রে। একের পর এক প্রস্তাবও পাচ্ছেন কাজের। তবে তিনি কেন হঠাৎ বললেন, আগে জানলে এই পেশায় তিনি কখনই আসতেন না। অভিনেত্রী হওয়া তো হাজার হাজার মানুষের স্বপ্ন। অভিনেত্রী হতে চান অনেকেই। যেখানে যখন লাইম লাইট পেলেন আদাহ, তখন কেন সেখান থেকে সরে আসার কথা মনে হল?

সম্প্রতি এক পডকাস্টে তিনি বলেন, ‘আমি ভেবেছিলাম আমি নাচ পারি, অভিনয় পারি, তাহলে আমি হয়তো সহজেই নাচের ছবি পেয়ে যাব। ভেবেছিলাম ছবি পাঠাব, অডিশন দেব আর কাজ পেয়ে যাব। যদি বাস্তবটা জানতাম তাহলে আমি এই পেশাতেই আসতাম না।’ তবে বলিউডে যে সফলতার সঙ্গে টিকে থাকাটা কতটা কঠিন, তা কম বেশি সকলের জানা। সেই জায়গা থেকেই কী এই অনুভূতি আদাহর, তা স্পষ্ট করেননি অভিনেত্রী।