Aditi Munshi: চার দিন কথা বলিনি, শুধু একটাই প্রার্থনা করেছি…: অদিতি মুন্সী

Aditi Munshi: গতকাল অর্থাৎ বুধবার নাগেরবাজারের অজিতেশ মঞ্চে আসন্ন স্টেজ শো'র কারণে মহড়া দিচ্ছিলেন রাজারহাট-গোপালপুর কেন্দ্রের বিধায়ক অদিতি। সে সময়ই টিভিনাইন বাংলা মুখোমুখি হয়েছিল গায়িকার সঙ্গে। কিছু দিন আগে শরীর খারাপ হয়েছিল তাঁর। গলা দিয়ে স্বর বের হচ্ছিল না।

Aditi Munshi: চার দিন কথা বলিনি, শুধু একটাই প্রার্থনা করেছি...: অদিতি মুন্সী
অদিতি মুন্সী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2023 | 8:18 PM

বিধাননগর পুরসভার তৃণমূল কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর দুই বাড়িতে এদিন হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। দুপুর পৌনে ৩টে নাগাদ তাঁরা দমদম পার্কের বাড়ি থেকে সিবিআই বের হওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখিও হল দেবরাজ। জানান, যা নথি চাওয়া হয়েছে সে সবই তিনি দিয়েছেন। এ সবের মধ্যেই স্ত্রী অদিতি মুন্সী কোথায়, সে প্রশ্নই ঘুরছিল সবার মুখে মুখে। এ দিন বিধানসভাতে তাঁকে দেখা যায়নি।

তবে গতকাল অর্থাৎ বুধবার নাগেরবাজারের অজিতেশ মঞ্চে আসন্ন স্টেজ শো’র কারণে মহড়া দিচ্ছিলেন রাজারহাট-গোপালপুর কেন্দ্রের বিধায়ক অদিতি। সে সময়ই টিভিনাইন বাংলা মুখোমুখি হয়েছিল গায়িকার সঙ্গে। কিছু দিন আগে শরীর খারাপ হয়েছিল তাঁর। গলা দিয়ে স্বর বের হচ্ছিল না। সে কারণে পরপর বাতিল হয় বেশ কিছু শো। সে খবর সামাজিক মাধ্যমে জানাতেই অদিতিকে নিয়ে রটে একের পর এক রটনা। রটে তিনি গান গাইবেন না আর কোনওদিন। এমনকি রটে তাঁর মৃত্যুসংবাদও। সেই নিয়ে মুখ খুলেছিলেন অদিতি।

তিনি বলেন, “টানা চারদিন কথা বলিনি। তিন দিন অবধি ভয়েস পুরো লকড ছিল। এই তিনটে দিন আমার কাজই ছিল বই পড়া। মাঝেমধ্যে ডাউন লাগত। শুধু প্রার্থনা করতাম কখন স্বরটা ফেরত আসবে। আর এই সময়ের মধ্যে সামাজিক মাধ্যমে আমি যা যা কিছু দেখেছি, যা যা কিছু পড়েছি, তাঁদের ধন্যবাদ জানাই। কারণ, বিতর্কিত ওই কমেন্টগুলো করেছিলেন বলেই সেখান থেকে আমি প্রেরণা পেয়েছি।” আগামী কাল অর্থাৎ শুক্রবার থেকেই টানা অনুষ্ঠান রয়েছে তাঁর। অসুস্থতার জন্য বহু দিন মঞ্চে তাঁকে দেখা যায়নি। আগামীকাল থেকে ফের গান গাওয়ার কথা। মাঝখানে দেবরাজ ও সিবিআই হানা। গায়িকা কী করেন এখন সেটাই দেখার।