Hrithik Roshan-Pooja Hegde: হৃত্বিক রোশন করেছিলেন ‘হৃদয়ভঙ্গ’, পুজা হেগড়ে করলেন ফাঁস সেই গোপন খবর

Hrithik Roshan-Pooja Hegde: প্রভাসের সঙ্গে মুক্তি পায় তাঁর 'রাধে শ্যাম' ছবি। এবার ঈদ উপলক্ষে ২৯ এপ্রিল মুক্তি পেল দক্ষিণের ছবি 'আচারিয়া'।

Hrithik Roshan-Pooja Hegde: হৃত্বিক রোশন করেছিলেন 'হৃদয়ভঙ্গ', পুজা হেগড়ে করলেন ফাঁস সেই গোপন খবর
প্রথম ছবির নায়ক হৃত্বিকের সঙ্গে পূজা
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 6:50 PM

সিন্ধু সভ্যতার উপর তৈরি ছবি ‘মহেঞ্জোদাড়ো’ ( Mohenjo Daro)। আশুতোষ গোয়ারিকর পরিচালিত এই ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন পূজা হেগড়ে ( Pooja Hegde)। ২০১৬ সালে তৈরি এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন হৃত্বিক রোশন (Hrithik Roshan)। তারপর করছেন বহু ছবি। এই বছরের শুরুতেই প্রভাসের সঙ্গে মুক্তি পায় তাঁর ‘রাধে শ্যাম’ ছবি। এবার ঈদ উপলক্ষে ২৯ এপ্রিল মুক্তি পেল দক্ষিণের ছবি ‘আচারিয়া’। চিরঞ্জীবী অভিনীত এই ছবিতে পুজা অভিনয় করেছেন রাম চরণের বিপরীতে। ছবিতে রয়েছেন সোনু সুদ, যীশু সেনগুপ্ত। এই ছবির প্রচারে পুজা ফাঁস করলেন এক গোপন খবর। জানালেন কীভাবে তাঁর প্রথম ছবির নায়ক হৃত্বিক তাঁকে কষ্ট দিয়েছিলেন। যে কষ্ট আছো রয়েছে তাঁর মনের মণিকোঠায়।

হৃত্বিক কবে দিলেন তাঁকে মনকষ্ট?  প্রথম ছবির সেটে হৃত্বিকের সঙ্গে কি কিছু এমন ঘটেছিল, যার জন্য পূজা আজও সেই কষ্ট ভুলতে পারেনি? না, এমন কিছু ‘মহেনঞ্জোদাড়ো’ ছবির সেটে ঘটেনি। ঘটেছিল ২০০৩ সালে। বছর ১২ বয়স তখন পুজার। পূজার কৈশোরের ক্রাশ ছিলেন হৃত্বিক রোশন। সেই বছর হৃত্বিকের ‘কোই মিল গ্যায়া’ ছবি মুক্তি পায়। তাঁর বিপরীতে ছিলেন প্রীতি জিন্টা। ছবির প্রিমিয়ারে যাওয়ার সুযোগ পান ছোট্ট পূজা। তাঁর স্বপ্নপূরণ হবে, দেখতে পাবেন তাঁর প্রিয় তারকাকে। স্বভাবতই ছিলেন উত্তেজিত। তিনি সঙ্গে ক্যামেরা নিয়ে যান। হৃত্বিকের সঙ্গে ছবি তুলবেন বলে।

এখানেই ঘটে বিপত্তি। হৃত্বিক দিলেন মনোকষ্ট। কারণ সেই দিন হৃত্বিক এলেন মিনিট দশের জন্য। এসে সকলকে ‘হাই’ বলে চলে যান। ক্যামেরায় ভরা রিল ভরেই রইল, পূজা পেলেন না তাঁর ক্রাশের সঙ্গে ছবি। হল ‘হৃদয়ভঙ্গ’। এই কষ্ট তাঁর আজও রয়েছে। তবে তিনি এও মনে করেন, বিধাতা তাঁর জন্য অন্য কিছু তুলে রেখেছিলেন। যাঁর সঙ্গে একটা ছবি তিনি তুলতে পারেননি সেই দিন, পরবর্তী সময়ে তাঁর সঙ্গেই করলেন একটা পুরো ছবি। হৃত্বিকই হলেন তাঁর জীবনের প্রথম অনস্ক্রিন প্রেমিক। একেই বলে ভাগ্য! কার জন্য কী লেখা আছে কেউ জানে না!

আরও পড়ুন-  Ranbir-Neetu-Amir-Kareena: সোশ্যাল মিডিয়াতে আমির দিলেন চ্যালেঞ্জ, কী সেই চ্যালেঞ্জ যা গ্রহণ করলেন রণবীর কাপুর

আরও পড়ুন- Yash-Akshay: অক্ষয়কে দেখে শিক্ষা নিয়েছেন কেজিএফ তারকা যশ, ফেরালেন মোটা অঙ্কের বিজ্ঞাপনী প্রস্তাব