Ranbir-Neetu-Amir-Kareena: সোশ্যাল মিডিয়াতে আমির দিলেন চ্যালেঞ্জ, কী সেই চ্যালেঞ্জ যা গ্রহণ করলেন রণবীর কাপুর

Ranbir-Neetu-Amir-Kareena: শনিবার ছিল ঋষি কাপুরের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী। তাঁর স্মৃতিতে মা-ছেলে ডিনারে যান।

Ranbir-Neetu-Amir-Kareena: সোশ্যাল মিডিয়াতে আমির দিলেন চ্যালেঞ্জ, কী সেই চ্যালেঞ্জ যা গ্রহণ করলেন রণবীর কাপুর
মা নীতু কাপুরের সঙ্গে রণবীর
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 5:53 PM

আমির খান দিলেন চ্যালেঞ্জ, গ্রহণ করলেন রণবীর কাপুর সঙ্গে তাঁর মা নীতু কাপুর। কী সেই চ্যালেঞ্জ? ফুঁ দিয়ে পালক ওড়াতে হবে। ভাবছেন এ আবার কেমন চ্যালেঞ্জ? ঘটনাটা শনিবারের। ওই দিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাগ করে নেন করিনা কাপুর খান। যেখানে দেখা যাচ্ছে আমির আর তিনি ক্যামেরার দিকে তাকিয়ে ফুঁ দিয়ে ওড়ানোর চেষ্টা করছেন একটি সাদা পালক। ভিডিয়োর নীচে দেখা যাচ্ছে সিনেমার টাইটেল ‘লাল সিং চাড্ডা’। সাদা আর বেজ রঙের একটা কুর্তা পরেছিলেন করিনা। আর আমিরের পরনে খয়েরি রঙের টি-শার্ট। সঙ্গে একটা কালো ফ্রেমের চশমা। ভিডিয়োর সঙ্গে ক্যাপশন, ‘রইল #featherchallenge আমার হিরো আমির খানের সঙ্গে।’ ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা যায় ছবির প্রথম গান ‘কাহানি’।

তুতো দিদি করিনার এই পোস্টের চ্যালেঞ্জ গ্রহণ করলেন ভাই রণবীর কাপুর আর কাকিমা নীতু কাপুর। শনিবার ছিল ঋষি কাপুরের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী। তাঁর স্মৃতিতে মা-ছেলে ডিনারে যান। যেখানে গিয়ে তাঁরা ঠিক করেন #featherchallenge সম্পূর্ণ করবেন। নীতু কাপুর তাঁর ইনস্টাগ্রাম একটি ভিডিয়ো ভাগ করেন, যেখানে তিনি আর রণবীর আমির-করিনার মতো ফুঁ দিয়ে পালক ওড়াচ্ছেন। সেই ভিডিয়োর সঙ্গে ক্যাপশন, ‘ডিনার এবং লাল সিং চাড্ডার চ্যালেঞ্জ’।

আমির খান মানেই কিছু না কিছু অভিনব। তাঁর ছবি মুক্তির আগে তিনি নানা ধরনের কার্যকলাপ করতে থাকেন ছবির প্রমোশনের জন্য। এবার ‘লাল সিং চাড্ডা’র ক্ষেত্রেও কোনও ব্যতিক্রম নেই। ছবির প্রথম গান ‘কাহানি’-র কোনও ভিডিয়ো না করে রেডিয়োতে মুক্তি করেন তাঁরা। এবার সেই গান দিয়ে করেছেন #featherchallenge। এরপর আর কী কী করবেন ছবির প্রমোশনের জন্য সেটাই দেখার। আর কে কে তাঁদের চ্যালেঞ্জ নেন, তাও দেখার। এই ছবিতে মোনা সিং আর চৈতন্য আকিনেনি রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

আরও পড়ুন-Yash-Akshay: অক্ষয়কে দেখে শিক্ষা নিয়েছেন কেজিএফ তারকা যশ, ফেরালেন মোটা অঙ্কের বিজ্ঞাপনী প্রস্তাব

আরও পড়ুন-Irrfan Khan-Unreleased film: আপনো সে বেওবফাই করে চলে গেলেন ইরফান!

আরও পড়ুন-Shah Rukh-Kajol: শাহরুখ-কাজল ম্যাজিক আবার সিনেমায়, কোন ছবির হাত ধরে তাঁরা ফিরছেন পর্দায়?