Shah Rukh-Kajol: শাহরুখ-কাজল ম্যাজিক আবার সিনেমায়, কোন ছবির হাত ধরে তাঁরা ফিরছেন পর্দায়?

Shah Rukh-Kajol: শাহরুখ ব্যস্ত রয়েছেন রাজকুমার হিরানির 'ডানকি' ছবির শুটিংয়ে। একই সঙ্গে করছেন অ্যাটলির ছবির কাজও।

Shah Rukh-Kajol: শাহরুখ-কাজল ম্যাজিক আবার সিনেমায়, কোন ছবির হাত ধরে তাঁরা ফিরছেন পর্দায়?
শাহরুখ-কাজল রসায়ন আবার পর্দায় ফিরছে
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 12:37 AM

সাত বছর পর আবার একসঙ্গে শাহরুখ খান (Shah Rukh Khan)-কাজল (Kajol) জুটি। তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল রোহিত শেট্টি পরিচালিত ‘দিলওয়ালে’ (Dilwale) ছবিতে। সঙ্গে ছিলেন বরুণ ধাওয়ান, কৃতী শ্যানন। এবার তাঁরা আবার জুটি বাঁধতে চলেছেন। পরিচালক তাঁদের কাছের বন্ধু করণ জোহর (Karan Johar)। তিনিও বহুদিন পর ছবি পরিচালনা করছেন। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছিল তাঁর পরিচালিত শেষ ছবি। এই খবর শোনার পর থেকেই অনুরাগীদের মধ্যে কৌতুহল, করণ কোন ছবির রিমেক বা সিক্যুয়েল তৈরি করবেন শাহরুখ-কাজলকে নিয়ে। ঠিক কোন ছবির ম্যাজিক ফিরতে চলেছে পুনরায় পর্দায়? কয়েক দিন আগে খবর ছিল এই জুটি আসতে চলেছেন টেলিভিশনের পর্দায়, ডান্স রিয়্যালিটি শো ঝলক দিখলা যা-র বিচারক হয়ে। সঙ্গে থাকবেন তাঁদের আর বন্ধু কোরিওগ্রাফার-পরিচালক ফারহা খান।

প্রশ্নের উত্তর পাওয়া গেল করণ জোহরের ধর্মা প্রোডাকশনের অন্দরমহল থেকে। সূত্রের খবর,  করণ জোহরের নতুন ছবি ‘রানি অউর রকি কি প্রেম কাহানি’ ছবিতেই দেখা যাবে শাহরুখ-কাজলকে। তবে পুরো ছবিতে নয়, একটি গানে বা বিশেষ দৃশ্যে থাকবেন তাঁরা। করণের এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। এই মুহূর্তে শাহরুখ ব্যস্ত তাঁর বিভিন্ন ছবির কাজ নিয়ে। কিন্তু বন্ধু এত দিন পর ছবি করছেন, আর সেই ছবিতে তাঁকে থাকতে বলা হয়েছে, তিনি থাকবেন না, তাও হয় নাকি। কিন্তু তাঁর সুবিধার্থে মুম্বইতেই হবে শুটিং। এমনটাই জানা গিয়েছে।

শাহরুখ ব্যস্ত রয়েছেন রাজকুমার হিরানির ‘ডানকি’ ছবির শুটিংয়ে। একই সঙ্গে করছেন অ্যাটলির ছবির কাজও। তবে কাজলের হাতে আপাতত তেমন কোনও কাজ নেই। পরিচালক করণ জোহরের সঙ্গে বন্ধুত্বের কারণেই দুই বন্ধু শাহরুখ- কাজল কাজটি করছেন। তবে খবর রয়েছে সম্ভবত রাজকুমার হিরানির ছবিতেও দেখা যেতে পারে শাহরুখ-কাজলকে। তবে এখনও সঠিক তথ্য নেই। ছোট হোক কিংবা বড় চরিত্র, শাহরুখ-কাজল জুটি পর্দায় এলেই তৈরি হয় ম্যাজিক মুহূর্ত। সেই দেখার জন্য অনুরাগীরা বারবার সিনেমা হলে যেতে প্রস্তুত। এখন শুধু অপেক্ষা, কবে আবার তাঁরা তাঁদের প্রিয় জুটিকে পর্দায় চাক্ষুস করেন।

আরও পড়ুন-Irrfan Khan-Unreleased film: আপনো সে বেওবফাই করে চলে গেলেন ইরফান, কিন্তু মানুষ তা করছেন না!

আরও পড়ুন-Nawazuddin-Kangana: প্রযোজিকা কঙ্গনার সঙ্গে কাজ করা কতটা কঠিন, কী বলছেন নওয়াজ?

আরও পড়ুন-Viral-Rishi Kapoo-Alia Bhatt: ঋষি কাপুরের দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে নতুন বউমা আলিয়ার স্মৃতিচারণ