Viral-Rishi Kapoo-Alia Bhatt: ঋষি কাপুরের দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে নতুন বউমা আলিয়ার স্মৃতিচারণ

Viral-Rishi Kapoo-Alia Bhatt: ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির সেটে প্রথম আলাপ রণবীর-আলিয়ার। সেখান থেকেই রূপকথার প্রেম, শেষে বিয়ে।

Viral-Rishi Kapoo-Alia Bhatt: ঋষি কাপুরের দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে নতুন বউমা আলিয়ার স্মৃতিচারণ
আলিয়া কাপুর পরিবারের সঙ্গে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 6:39 PM

১৪ এপ্রিল বিয়ে হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের ( Alia Bhatt) । ২০২০ সালেই নাকি এই বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু একদিকে কোভিড, অন্যদিকে ঋষি কাপুরের (Rishi Kapoor০) মৃত্যুর জন্য পিছিয়ে যায় বিয়ে। তরপর ২০২১ সালে আবারও কোভিড পরিস্থিতি জন্য বিয়ে পিছিয়ে যায়। এবার সম্ভবত আলিয়ার দাদু অসুস্থ হয়ে পড়ায়, তাড়িঘড়ি বিয়ে করেন রালিয়া। বিয়ে না হলেও হবু ছেলের বউ আলিয়ার সঙ্গে ঋষি কাপুরের সম্পর্ক খুব ভাল ছিল। তাঁরা এক সঙ্গে ‘কাপুর অ্যান্ড সন’ ছবিতে অভিনয়ও করেন। ঋষি কাপুর যখন ক্যান্সার আক্রান্ত হয়ে বিদেশে চিকিৎসাধীন ছিলেন, তখন আলিয়া কখনও রণবীরের সঙ্গে, তো কখনও নীতু কাপুরের সঙ্গে তাঁর সঙ্গে দেখা করতে যেতেন। সেই ছবি আলিয়া সোশ্যাল মিডিয়াতে ভাগও করতেন।

আজ ঋষি কাপুরের মৃত্যুর দ্বিতীয় বর্ষপূর্তিতে আলিয়া কাপুর বাড়ির বউমা। শ্বশুড় মাশইয়ের সঙ্গে তোলা ছবি আলিয়া ভাগ করলেন সোশ্যাল মিডিয়াতে। ঋষি কাপুর, স্বামী রণবীর কাপুর, শাশুড়ি নীতু কাপুরের সঙ্গে তোলা এই ছবি কোথাও আগে তিনি পোস্ট করেননি। ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘সবসয়ম এবং সারাজীবন’-  সঙ্গে হৃদয়ের ইমোজি।  গাঙ্গুবাই অভিনেত্রীর দেওয়া এই ছবি মুহূর্তই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির সেটে প্রথম আলাপ রণবীর-আলিয়ার। সেখান থেকেই রূপকথার প্রেম, শেষে বিয়ে। বিয়ের পর রালিয়ার প্রথম ছবি হিসেবে মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবি। তাঁরা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। এই মুহূর্ত রণবীর করছেন লাভ রঞ্জনের নাম ঠিক না হওয়া ছবি। বিপরীতে রয়েছেন শ্রদ্ধা কাপুর। এছাড়া রশ্মিকা মনদানার সঙ্গে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালনায় করছেন ‘অ্যানিমেল’। আলিয়া করছেন রণবীর সিংয়ের সঙ্গে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’।

আরও পড়ুন- Tollywood Gossipe-Tathagata-Bibriti: বিবৃতির পোস্টের বিষয়ে কেন বললেন তথাগত ‘দর্শকদের বিনোদন দিচ্ছি’?

আরও পড়ুন-Yash-KGF Chapter 2: যশ-সঞ্জয়ের ‘কেজিএফ ২’ ছবির মুকুটে নতুন পালক

আরও পড়ুন- Irrfan Khan-Babil Khan: ইরফান খানের মৃত্যুর দু’বছর পর, ছেলে বাবিল পাঠালেন খোলা চিঠি, কী লিখলেন তিনি?