Tollywood Gossip-Tathagata-Bibriti: বিবৃতির সঙ্গে একান্তে সমুদ্রতটে তিনিই? প্রথম বার মুখ খুললেন তথাগত

Tollywood Gossipe-Tathagata-Bibriti: কয়েকদিন আগে তথাগত নিজের ইনস্টাগ্রামে সাদা-কালোয় একটি মেয়ে ও সমুদ্রের ছবি পোস্ট করেছেন। আবার বিবৃতিও সমুদ্র সৈকতে হেঁটে যাওয়ার ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন।

Tollywood Gossip-Tathagata-Bibriti: বিবৃতির সঙ্গে একান্তে সমুদ্রতটে তিনিই? প্রথম বার মুখ খুললেন তথাগত
তথাগত-বিবৃতি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 7:38 PM

সেলিব্রিটিরা নিজেদের সোশ্যাল মিডিয়াতে সব সময়ই থাকেন সক্রিয়। দিতে থাকেন নানা পোস্ট। সেই নিয়ে নেটিজ়েনদের মধ্যে কৌতুহলের শেষ নেই। কে কার সঙ্গে সম্পর্কে জড়িত, তা নিয়ে চলে মন্তব্যের উপর মন্তব্য। সংবাদ মাধ্যমও সেই খবর পাঠকদের জন্য তুলে আনে। উল্টো দিকে সেলিব্রিটিরা পোস্ট করার পর সংবাদ মাধ্যমে খবর হলে মাঝে মধ্যেই বিরক্ত হন। ফোন করলে উত্তর দেন না। আবার অভিযোগ করেন সংবাদ মাধ্যম তাঁদের নিয়ে লিখছে। নিজেরা ছবি দেবেন আর তা নিয়ে লিখলেই বিরক্তি! এই সমস্যা বরাবরের। কিন্তু সবাই অবশ্য এমন নন। তথাগত মুখোপাপাধ্যায় এই বিষয়ে ব্যতিক্রমী। তিনি ফোনও তোলেন, উত্তরও দেন।

হঠাৎ এত কথা কেন? আসলে তথাগত মুখোপাধ্যায় আর বিবৃতি চট্টোপাধ্যায়-এর সম্পর্ক নিয়ে বেশ কিছু দিন ধরেই রয়েছে নানা খবর। যদিও কেউ-ই এই বিষয়ে কিছু বলেননি, কিন্তু দেবলীনা দত্তের সঙ্গে তথাগতর আট বছরের বিবাহিত জীবনে ছেদ পড়েছে, এটা সত্যি। তথাগতর ছবি ‘ভটভটি’-র নায়িকা বিবৃতি। ছবিতে তিনি জলপরীর ভূমিকায় অভিনয় করছেন। জলের তলায় শুটিংয়ে হাবুডুবু খেতে খেতে ভালবাসার ডুব সাগরে ভেসেছেন দু’জনে- এটাই টলিপাড়ার চর্চার বিষয়।

জুলাই মাসের ভরা বর্ষায় মুক্তি পেতে চলেছে ‘ভটভটি’। ছবির পোস্টার, টিজার ইতিমধ্যে দর্শক দেখে ফেলেছেন। কিন্তু প্রশ্ন রয়েই যাচ্ছে পরিচালক-নায়িকা কি একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন?

কয়েকদিন আগে তথাগত নিজের ইনস্টাগ্রামে সাদা-কালোয় একটি মেয়ে ও সমুদ্রের ছবি পোস্ট করেছেন। আবার বিবৃতিও সমুদ্র সৈকতে হেঁটে যাওয়ার ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে তাঁর সঙ্গে একজন পুরুষ রয়েছেন বোঝাই যাচ্ছে। ভিডিয়ো পোস্টের সঙ্গে রয়েছে লেখা, ‘কিছু না বলে, কিছু না শুনে, হাতে হাত নিয়ে, চার পা শুধু চার পা চলো আমার সঙ্গে….’। ব্যস এই লেখা আর পর পর দু’জনের ছবি দেখে নেটিজ়েনদেরা ভ্রু কুচকেছেন। নিন্দুকরা মনে করছেন, তথাগতর সঙ্গেই সমুদ্রের ধারে ছুটি কাটাতে ব্যস্ত বিবৃতি। ছবি মু্ক্তির আগে কিছুটা নিজেদের মত করে সময় কাটানো।

কী বলছেন তথাগত এই নিয়ে? TV9 বাংলার তরফ থেকে ফোন করা হলে তিনি বলেন, “আমরা বিনোদন জগতের মানুষ। সকলকে আনন্দ দেওয়াই কাজ। আমাদের নিয়ে আলোচনা করে কেউ যদি আনন্দ পান, তো পাক”! কিন্তু আপনিও তো সমুদ্র সৈকতে ছবি দিয়েছেন, তাও নারীর ছবি… “হ্যাঁ দিয়েছি, তাতে কী হয়েছে? আমি ছবি তুলতে ভালবাসি। বিভিন্ন মুহূর্ত লেন্সবন্দি করি। যা পরবর্তী সময়ে আমার সিনেমায় ব্যবহার করি। যাঁরা আমায় চেনে-জানে, তাঁরা এই বিষয়টা জানেন। এই নিয়ে এত কৌতুহলের কিছু নেই। আর বিবৃতি কেন ছবি দিয়েছে, সেটা সম্পর্ণ ওঁর বিষয়। কিন্তু এটা নিয়ে মানুষ জন ভাবছেন, মানে আমরা কোথাও তাঁদের দৈনন্দিন জীবনের অঙ্গ। এটা ভেবে আমার ভাল লাগছে”। না, এবারও কোনও তথ্য পাওয়া গেল না পরিচালকের থেকে। তথাগত যে ভাল অভিনেতা সেটা পরিষ্কার।

আরও পড়ুন- Yash-KGF Chapter 2: যশ-সঞ্জয়ের ‘কেজিএফ ২’ ছবির মুকুটে নতুন পালক

আরও পড়ুন-Kangana-Saswata-Dhaakad: শাশ্বত চট্টোপাধ্যায়ের হাতের পুতুল কঙ্গনা রাণাওয়াত, ‘ধাকড়’ ছবির ট্রেলার যেন সেই ইঙ্গিত দিচ্ছে!