Kangana-Saswata-Dhaakad: শাশ্বত চট্টোপাধ্যায়ের হাতের পুতুল কঙ্গনা রাণাওয়াত, ‘ধাকড়’ ছবির ট্রেলার যেন সেই ইঙ্গিত দিচ্ছে!

Kangana-Saswata-Dhaakad: বুদাপেস্টে কঙ্গনার সঙ্গে এই ছবির শুটিং করেছিলেন শাশ্বত। তাঁর লুক কী রকম, তা অবশ্য তিনি বলতে চাননি। ট্রেলারের সঙ্গে সামনে এল শাশ্বতর লুকও।

Kangana-Saswata-Dhaakad: শাশ্বত চট্টোপাধ্যায়ের হাতের পুতুল কঙ্গনা রাণাওয়াত, ‘ধাকড়’ ছবির ট্রেলার যেন সেই ইঙ্গিত দিচ্ছে!
কঙ্গনার সঙ্গে শাশ্বত 'ধাকড়' ছবিতে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 1:39 AM

“‘ধাকড়’ ছবি মুক্তি পেলে দর্শক কঙ্গনাকে (রাণাওয়াত)(Kangana Ranaut) পাবেন একেবারে অন্যরূপে। কী রকম পরিশ্রম করেছেন তিনি ছবির জন্য তা দেখতে পাওয়া যাবে। একেবারে হলিউডের স্টাইলে তৈরি হয়েছে ছবি। এমনকী অর্জুন রামপালকেও এই রকম ভাবে দর্শক কখনও দেখেননি”, TV9 বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। কথাটা কতটা সত্যি তার ঝলক পাওয়া গিয়েছিল ছবির টিজার মুক্তি পেতেই। সেখানে পাওয়া গিয়েছিল শাশ্বত গলার আওয়াজ। যেখানে তিনি এজেন্ট অগ্নিকে একটি বিশেষ মিশনের জন্য আদেশ দিচ্ছেন। আজ ছবির ট্রেলার মুক্তি পেল। আর শাশ্বত যা বলেছিলেন, তার ঝলক পাওয়া গেল হুবহু। সত্যি একেবারে হলিউডের স্টাইলে তৈরি হয়েছে রজনীশ ঘাই পরিচালিত ‘ধাকড়’।

View this post on Instagram

A post shared by Saswata Chatterjee (@saswatachatterjeeofficial)

তিনি সাক্ষাৎকারের সময়ই জানিয়েছিলেন পুরো ছবিতে তাঁর বেশির ভাগ কাজই কঙ্গনার সঙ্গে। বুদাপেস্টে কঙ্গনার সঙ্গে এই ছবির শুটিং করেছিলেন শাশ্বত। তাঁর লুক কী রকম, তা অবশ্য তিনি বলতে চাননি। ট্রেলারের সঙ্গে সামনে এল শাশ্বতর লুকও। যেখানে দেখা গেল তাঁর হাতের মুঠোতেই কঙ্গনা। এজেন্ট অগ্নি তাঁর কথাতেই কাজ করে।

অ্যাকশন ভরপুর সিনেমা হতে চলেছে ‘ধাকড়’ বলাই বাহুল্য। ছবিতে স্পেশ্যাল এজেন্ট অগ্নির চরিত্রে কঙ্গনা শত্রুকে নিমেষে খুন করে ফেলতে পারে। প্রতিপক্ষের রক্ত ঝরানোর আগে দ্বিতীয়বার ভাবে না সে। যা কাজ দেওয়া হয়, তা করতে মৃতের পাহাড় পেরিয়ে যেতেও কোনও অসুবিধে হয় না। অসম্ভব বলে কোনও কিছুই নেই তার জীবনে। কিন্তু এই অগ্নির অতীত জীবনেও রয়েছে রহস্য। সত্যি বলে তাকে শক্তিহীন করতে চায় না, শাশ্বত সংলাপে পাওয়া যায়। কোন রহস্য তা জানা যাবে ২০ মে। এই দিন ছবি মুক্তি পাচ্ছে।

অর্জুন রামপাল (Arjun Rampal) অভিনয় করেছেন রুদ্রবীরের ভূমিকায়। তাঁর সঙ্গে রোহিনী হিসেবে দেখা যাচ্ছে দিব্যা দত্তকে। শাশ্বত যা বলেছিলেন, তার প্রমাণ পাওয়া গেল ছবির ট্রেলার মুক্তিতেই। পুরোপুরি অ্যাকশন এই সিনেমার জন্য কতটা পরিশ্রম করতে হয়েছে কঙ্গনাকে তা না বললেও বোঝা যেত। ‘ধাকড়’ ছবির জন্য বেশ খানিকটা ওজনও ঝরিয়েছেন অভিনেত্রী। একেবারে ছিপছিপে চেহারায় ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। আলিয়ার পর তিনি বলিউডের বক্স অফিসে সাফল্য আনতে পারেন কিনা সেটা দেখার অপেক্ষা। কারণ এখনও পর্যন্ত দক্ষিণের ছবির সঙ্গে কেমলমাত্র পাল্লা দিয়েছে আলিয়ার ‘গাঙ্গুবাই কাথিওয়াড়ি’। জার্সি, রানওয়ে ৩৪, হিরোপন্তি ২-সেভাবে বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। কার্তিক না কঙ্গনা-কে বা দুজনেই দর্শক মন কতটা জয় করে সেটা দেখা যাক!

আর পড়ুন- Jishu Sengupta:  হঠাৎ কেন চিরঞ্জিবী, সোনু সুদের সঙ্গে ছবি ভাগ করলেন যীশু?

আর পড়ুন-Irrfan Khan-Babil Khan: ইরফান খানের মৃত্যুর দু’বছর পর, ছেলে বাবিল পাঠালেন খোলা চিঠি, কী লিখলেন তিনি?

আর পড়ুন- Aamir Khan-Bollywood Gossips: মা জিনাত হুসেন সম্পর্কে কোন তথ্য ফাঁস করলেন আমির খান!