Aamir Khan-Bollywood Gossips: মা জিনাত হুসেন সম্পর্কে কোন তথ্য ফাঁস করলেন আমির খান!

Aamir Khan-Bollywood Gossips: আমির নিজের তৈরি বা অভিনীত ছবি প্রথমে মাকে দেখান। তারপরে দেখান নিজের ছেলে-মেয়েদের।

Aamir Khan-Bollywood Gossips: মা জিনাত হুসেন সম্পর্কে কোন তথ্য ফাঁস করলেন আমির খান!
'লাল সিং চাড্ডা' রূপে আমির খান
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2022 | 4:01 PM

ছোটবেলায় যে কারও কাছেই মায়ের বকুনি বড় ভয়ের। আর বড়বেলায়? মায়ের বকা তখন কমে যায় ঠিকই, কিন্তু তিনি সবচেয়ে বড় সমালোচক সন্তানের। সঠিক পথ তিনিই ছোট থেকেই দেখান। বড় হয়েও তার কোনও ব্যতিক্রম হয় না। তবে মায়ের কথা রাখা না রাখাটা অবশ্য সম্পূর্ণ নির্ভর করে ব্যক্তির নিজের উপর। অন্তত তেমনটাই মনে করেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান (Aamir Khan)। আর তাই আজও নতুন ছবি নিয়ে মায়ের মতামতের উপরেই নির্ভর করেন তিনি। ১১ অগস্ট মুক্তি পাবে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’। ছবির প্রথম গান ‘কাহানি’ মুক্তি পেয়েছে। অমিতাভ ভট্টাচার্যর লেখা গানে মোহন কানন গেয়েছেন এই গান।

এই গানের মুক্তির সময় আমির জানিয়েছেন তাঁর মা জিনাত হুসেনের (Zeenat Hussein) কথা। আজও তিনি ছেলের অভিনয় কিংবা পরিচালনা-প্রযোজনায় প্রত্যেকটা ছবিই খুঁটিয়ে দেখেন। আমিরের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’র পরীক্ষামুলক স্ক্রিনিং দেখে তাঁর মা কী বলেছেন তাও ভাগ করছেন তিনি। ছেলে যত বড়ই অভিনেতা বা পরিচলাক হোন না কেন, ছবি পছন্দ না হলেই একেবারে মুখের উপর বলে দেন ‘হটাও ইসকো’। ঠিক কী বলেছেন আমির, “মায়ের যখন ছবি পছন্দ হয় না, তিনি বলেন সরাও একে, কী বানিয়েছ, থামাও একে!” তবে বকা দিয়ে নয়, মিষ্টি করেই বলেন, তাও জানাতে ভুললেন না ছেলে।  আমিরও যে এই সমালোচনার উপরে অনেকখানি নির্ভর করেন বোঝা গেল তাঁর কথাতেই।

তাই আজও পর্দার ‘লাল সিং’ নিজের তৈরি বা অভিনীত ছবি প্রথম মাকেই দেখান। তারপরে দেখান নিজের ছেলে-মেয়েদের। ‘লাল সিং চড্ডা’ নিয়ে কী বলেছেন মা জিনাত? আমির বললেন, “মায়ের ছবি খুব পছন্দ হয়েছে। তিনি বলেছেন, আমির কারও কথা শুনবে না। ছবি একদম নিখুঁত হয়েছে, এ ভাবেই মুক্তি পাক। কোনও রকম কাটাছেঁড়ার আর প্রয়োজন নেই!’’ ‘কহানি’ কেন ভিডিয়ো সং না করে মুক্তি পাচ্ছে? তার উত্তরে আমির জানিয়েছেন তাঁর জীবনের সবচেয়ে সেরা গান অমিতাভের লেখায়, প্রীতমের সুরে এই ছবির গান। তাই একটু অন্য রকম কিছু করতে চান। তিনি ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান, মোনা সিং, চৈতন্য আকিনেনি।

আরও পড়ুন-Ajay Devgn-Tips: সফল বিবাহিত জীবনের গোপন রহস্য কী? ফাঁস করলেন অজয় দেবগণ

আরও পড়ুন-Debina Bonnerjee: ‘দায়িত্বজ্ঞানহীন মা’ দেবিনা, নেটিজ়েনরা কেন বলছেন এই কথা?

আরও পড়ুন-Solanki Roy: এ কোন সোলাঙ্কি! ‘খড়ি’র নতুন রূপে চমকে গেলেন টেলিদর্শকরা