Debina Bonnerjee: ‘দায়িত্বজ্ঞানহীন মা’ দেবিনা, নেটিজ়েনরা কেন বলছেন এই কথা?

Trolled Debina Bonnerjee: ২০১১ সালে সাত পাকে বাঁধা পড়েন গুরমিত চৌধুরি এবং দেবিনা বন্দ্যোপাধ্যায়। একটি বেসরকারি টেলিভিশনের মেগা ধারাবাহিক ‘রামায়ণ’-এ প্রথম আলাপ দু"জনের।

Debina Bonnerjee: ‘দায়িত্বজ্ঞানহীন মা’ দেবিনা, নেটিজ়েনরা কেন বলছেন এই কথা?
স্বামী-মেয়েকে নিয়ে দেবিনা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 1:07 PM

সদ্য মা হয়েছেন দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Bonnerjee)। সন্তানের জন্মের আগে থেকে ছিলেন নানা দুশ্চিন্তায়। তবে সব চিন্তা দূর করে ৩রা এপ্রিল মা হয়েছেন তিনি। মেয়ের ছবি দিলেও এখনও মুখ দেখান দেবিনা। মেয়ের জন্মের কয়েকদিন পরই ছিল তাঁর জন্মদিন। সেই দিনেই জানান মেয়ের নাম রেখেছেন লিয়ানা।

২০১১ সালে সাত পাকে বাঁধা পড়েন গুরমিত চৌধুরি (Gurmeet Choudhary) এবং দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Bonnerjee)। একটি বেসরকারি টেলিভিশনের মেগা ধারাবাহিক ‘রামায়ণ’-এ প্রথম আলাপ দু’জনের। সেই ধারাবাহিকে রাম-সীতার ভূমিকায় অভিনয় করেন দেবিনা-গুরমিত। ধারাবাহিকের সূত্রে আলাপ আর সেখান থেকেই শুরু প্রেমের কাহিনির। বিয়ের এক দশক পর তাঁদের জীবনে এসেছে লিয়ানা। ইতিমধ্যে মেয়ের মুখ না দেখালেও তার নামে একটা ইনস্টাগ্রাম প্রোফাইলও খুলে ফেলেছেন এই তারকা দম্পতি।

নিজের ইনস্টাগ্রামে সদ্য একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। যেখানে তাঁকে দেখা যাচ্ছে এক হাতে মেয়েকে ধরে এলভিস প্রেসলির ‘কান’ট হেলপ ফলিং ইন লাভ’-এ গুনগুন করছেন। ওইভাবেই কখনও ঘরের মধ্যে হাঁটছেন, তো আবার কখনও মেয়েকে ওইভাবে ধরেই ঘরের সামনের ব্যালকনিতে যাচ্ছেন। এইখানেই হয়েছে বিপত্তি। এই ভাবে একহাতে সদ্যোজাতকে ধরা ভালোভাবে নিতে পারেনি সোশ্যাল মিডিয়ার মানুষজন। সঙ্গে সঙ্গে হয়েছেন ট্রোল।

দেবিনার মেয়েকে একহাতে কোলে নিয়ে ভিডিয়ো শ্যুট করাকে ‘দায়িত্বজ্ঞানহীন’ কাজ বলে কটাক্ষ করেছেন নেটদুনিয়ার মানুষ।এখনও মেয়ের বয়স একমাস হয়নি। তবে এর মধ্যেই মেয়ের একাধিক ছবি, ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছেন অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। খুদেও সকলের মন জয় করে পেয়েছে লাইক। তবে এবার মেয়েকে যেমন-তেমনভাবে কোলে নেওয়ার এই ভিডিয়োর জন্য পড়লেন সমালোচনার মুখ দেবিনা।

পেয়েছেন বিভিন্ন মন্তব্য। একজন লিখেছেন,”বাচ্চাদের নিয়ে ভিডিয়ো বানানো আজকাল নতুন ট্রেন্ড। বিশেষ করে মা-বাবা তারকা হলে তো কথাই নেই। তাই বলে এইভাবে এক হাতে ধরবে মা একমাসের শিশুকে”। অপর একজনের বক্তব্য,”আমি আপনাকে পছন্দ করি খুব। হতে পারেন আপনি খুব ভাল মা। তবে এখানে আপনি যেভাবে মেয়েকে কোলে নিয়েছেন, এটা কিন্তু দায়িত্বজ্ঞানহীনতার পরিচয়”।

আরও পড়ুন-Rishi Kapoor-Ranbir Kapoor: রণবীর আর আমি এক রকম, কী বিষয়ে বলেছিলেন ঋষি কাপুর এই কথা?

আরও পড়ুন- Kiara-Kartik-Bhool Bhulaiyaa 2: কঠিন পরীক্ষার মুখোমুখি কার্তিক, তিনি কি পারবেন স্টার মার্ক নিয়ে পাশ করতে?

আরও পড়ুন-Nitin Gupta-Love In Ukraine: ‘লাভ ইন ইউক্রেন’ ছবির অভিনেতারা নিখোঁজ, চিন্তায় পরিচালক নীতিন  কুমার