Rishi Kapoor-Ranbir Kapoor: রণবীর আর আমি এক রকম, কী বিষয়ে বলেছিলেন ঋষি কাপুর এই কথা?

Rishi Kapoor-Ranbir Kapoor-viral news: রণবীর কাপুর আর মহিলা সঙ্গ চর্চার বিষয় ছিল এক সময়। তাঁর প্রেম-বিচ্ছেদ ছিল জামা পাল্টানোর মতো।

Rishi Kapoor-Ranbir Kapoor: রণবীর আর আমি এক রকম, কী বিষয়ে বলেছিলেন ঋষি কাপুর এই কথা?
বাবা-ছেলের মস্ত জুটি
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Apr 26, 2022 | 10:33 PM

ঋষি কাপুরের (Rishi Kapoor) সঙ্গে এক সময় ছেলে রণবীর কাপুরের (Ranbir Kapoor) সম্পর্ক ভাল ছিল না। এই কথা বি-টাউনে কান পাতলেই শোনা যায়। কিন্তু তাই বলে বাবা-ছেলের মধ্যে মিল থাকবে না, তাও কখন হয় নাকি। ১৪ এপ্রিল বিয়ে করেছেন রণবীর-আলিয়া ভাট। ঋষি কাপুর বিয়ে দেখে যেতে পারেননি। কিন্তু বিয়ের পর থেকেই ঋষির নানা ছবি-সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। কখনও পরিবার থেকে হয়েছে, তো কখন অনুরাগীরা ভাগ করে নিয়েছেন। এমনই একটি সাক্ষাৎকার হঠাৎই ভাইরাল হয়েছে। যেখানে ঋষি জানিয়েছেন রণবীর অনেকটাই তাঁর মতো। কী বিষয়ে তিনি এমন বলেছিলেন? আলিয়ার সঙ্গে তখন রণবীরের সম্পর্ক নিয়ে চলছিল জল্পনা। সেই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন এই কথা।

রণবীর কাপুর আর মহিলা সঙ্গ চর্চার বিষয় ছিল এক সময়। তাঁর প্রেম-বিচ্ছেদ ছিল জামা পাল্টানোর মতো। তাঁর প্রাক্তনরা তাঁর বিরুদ্ধে নানা সময়ে নান মন্তব্য করেছেন। আলিয়াকে নিয়েও ছিল সন্দেহ। এই সম্পর্ক টিকবে তো? নেটিজ়েনদের মধ্যে ছিল এই নিয়ে জল্পনা। এই বিষয়ে ঋষি বলেছিলেন, “রণবীর ভাল দেখতে, কেরিয়ারে সফল। এটাই বয়স বিভিন্ন মানুষের সঙ্গে মেলামেশা করার। আমারও নিতুর (Neetu Kapoor) সঙ্গে বিয়ের আগে বহু বান্ধবী ছিল। রণবীরেরও আছে। সে যখন মন থেকে কাউকে মেনে নেবে, তখন বিয়ে করবে। আমার তাঁকে আমাদের বউমা রূপে মেনে নেব, সে যে-ই হবে”।

ঠিক-ই বলেছিলেন ঋষি কাপুর। বাবা ছেলেকে বুঝবেন না তো কে বুঝবেন। বহু সম্পর্ক হলেও অবশেষে রণবীরের নিজের জীবনসঙ্গী রূপে আলিয়াকেই মনে ধরেছে। আর তা বিয়ের ছবি দেখলেই বোঝা যায়। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির সেটে প্রেম। যার পরিণতি সিনেমার মুক্তির আগেই হয়ে গিয়েছে। এবার স্বামী-স্ত্রী রূপে প্রথম ছবি হিসেবে ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রক্ষ্মাস্ত্র’। ছবিতে অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌন রায় রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

আরও পড়ুন- Big News: বলিউডে শোরগোল শাহরুখ, কাজল, ফারহা একসঙ্গে জোট বাঁধতে চলেছেন!

আরও পড়ুন-  Kiara-Kartik-Bhool Bhulaiyaa 2: কঠিন পরীক্ষার মুখোমুখি কার্তিক, তিনি কি পারবেন স্টার মার্ক নিয়ে পাশ করতে?

আরও পড়ুন- Shah Rukh Khan Shrayana Bhattacharya: অবশেষে শাহরুখের মন্নতে প্রবেশ বাঙালি মেয়ের, কী কারণে পেলেন তিনি এই সুযোগ

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla