Big News: বলিউডে শোরগোল শাহরুখ, কাজল, ফারহা একসঙ্গে জোট বাঁধতে চলেছেন!

Big News: কয়েকদিন আগেই শাহরুখ পত্নি গৌরী খান সোশ্যাল মিডিয়াতে ফারহার সঙ্গে একটি ছবি পোস্ট করেন। যেখানে ফারহা গৌরিকে জড়িয়ে রয়েছেন।

Big News: বলিউডে শোরগোল শাহরুখ, কাজল, ফারহা একসঙ্গে জোট বাঁধতে চলেছেন!
ফারহা কি শাহরুখ-কাজল জুটিকে ফিরিয়ে আনছেন?
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Apr 26, 2022 | 6:15 PM

বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, শাহরুখ (Shah Rukh Khan) -কাজল (Kajol) একসঙ্গে আবার আসছেন, সঙ্গে রয়েছেন ফারহা খানও (Farah Khan) । এই খবর শোনার পর থেকেই সোশ্যাল মিডিয়া সরগরম। হঠাৎ এই তিনজন একসঙ্গে কী করছেন? তবে কি ফারহা নতুন ছবি পরিচালনা করছেন শাহরুখ-কাজল জুটিকে নিয়ে? মাঝে শাহরুখের সঙ্গে একটু মনমালিন্য হয়েছিল ফারহার। একটি পার্টিতে ফারহার স্বামী শিরীষ কুন্দ্রার সঙ্গে সমস্যা হয় শাহরুখের। সেই থেকে একটু দূরে দূরেই থাকতেন বলিউডের পরিচালক-অভিনেতাদ্বয়। তবে কয়েকদিন আগেই শাহরুখ পত্নি গৌরী খান সোশ্যাল মিডিয়াতে ফারহার সঙ্গে একটি ছবি পোস্ট করেন। যেখানে ফারহা গৌরিকে জড়িয়ে রয়েছেন। গৌরি ক্যাপশনে লিখেছিলেন, ফারহা খুব মিষ্টি মেয়ে। ওর সঙ্গে আমাদের সম্পর্ক খুব ভাল ছিল, আছে, থাকবে। এই সব ঘটনাই যেন বলে দিচ্ছে পুরনো সব ভুলে আবার একসঙ্গে শাহরুখ-ফারহা। সঙ্গে তাঁদের আর এক বন্ধু কাজল।

সত্যি কি তাঁরা একসঙ্গে সিনেমা করছেন? না, ঘটনা ঠিক তেমন নয়। একসঙ্গে তিনজনে আসতে পারেন,  খবরটা ঠিকই। তবে সিনেমায় নয়। তবে কোথায়? একটি ডান্স রিয়ালিটি শো-তে তিনজন বিচারকের আসনে একসঙ্গে বিরাজমান হতে পারেন। কোন শো? ২০১৬ সালে শেষ সম্প্রচারিত হয়েছিল ‘ঝলক দিখলা যা’ ডান্স রিয়্যালিটি শো। সেই সময় বিচারকের আসনে ছিলেন করণ জোহর, ফারহা খান, জ্যাকলিন ফ্রানানডেজ এবং গণেশ হেগড়ে। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন মণীশ পল। সিজন ৯-এর পর আর হয়নি এই শো। তবে এবার চ্যানেল-প্রযোজক সকলেই চাইছে বড় আকারে সিজন ১০ নিয়ে ফিরে আসতে। সেই কারণেই তাঁরা চাইছেন বলিউডের এই তিনরথীকে এক মঞ্চে নিয়ে আসতে। সূত্রের খবর বলছে, ইতিমধ্যে তিনজনের কাছেই চলে গিয়েছে প্রস্তাব। কিন্তু তাঁরা রাজি কিনা, সেটা এখনও জানা যায়নি।

শাহরুখ-কাজল নামই অনুরাগীদের জন্যে যথেষ্ট। আর সঙ্গে ফারহা কেকের উপর সুস্বাদু টপিং। তিনজন যদি একসঙ্গে থাকেন কোথাও, তাহলে সেই অনুষ্ঠানের টিআরপি কোথায় যেতে পারে তার আন্দজ করাই যেতে পারে। সিনেমায় তিনজনকে একসঙ্গে দেখা যায়নি অনেকদিন। এবার যদি এই শো করতে তাঁরা রাজি হন, তাহলে অনুরাগীরা খুশি হবেনই, চ্যানেলের টিআরপি কোথায় যাবে সেটা আন্দাজ করা যায় এখন থেকে।

আরও পড়ুন-Karan Johar: মানস কন্যা আলিয়া-রণবীরকে নিয়ে কি করণ ফিরছেন তাঁর টক শো-তে?

আরও পড়ুন-Shah Rukh Khan Shrayana Bhattacharya: শারণ্যা অবশেষে তাঁর গন্তব্য শাহরুখের কাছে পৌঁছোলেন, কে এই শারণ্যা?

আরও পড়ুন-Kiara-Kartik-Bhool Bhulaiyaa 2: কঠিন পরীক্ষার মুখোমুখি কার্তিক, তিনি কি পারবেন স্টার মার্ক নিয়ে পাশ করতে?

y.”

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla