Shah Rukh Khan Shrayana Bhattacharya: অবশেষে শাহরুখের মন্নতে প্রবেশ বাঙালি মেয়ের, কী কারণে পেলেন তিনি এই সুযোগ

Shah Rukh Khan Shrayana Bhattacharya: শাহরুখ এই মুহূর্তে প্রবল ব্যস্ত। একের পর এক ছবির শুটিং করছেন।

Shah Rukh Khan Shrayana Bhattacharya: অবশেষে শাহরুখের মন্নতে প্রবেশ বাঙালি মেয়ের, কী কারণে পেলেন তিনি এই সুযোগ
শাহরুখ-শারণ্যা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 7:09 PM

বাঙালি লেখিকা শারণ্যা ভট্টাচার্য (Shrayana Bhattacharya)। তিনি বলিউডের সুপারস্টার শাহরুখ খানকে (Shah Rukh Khan) নিয়ে একটি বই লিখেছেন। বইয়ের নাম ‘ডেসপেরটলি সিকিং শাহরুখ’(Desperately Seeking Shah Rukh)। মরিয়া হয়ে খুঁজছেন শাহরুখকে। বইয়ের বাংলা করলে এই মানেই দাঁড়ায়। ২০২১ সালে শারণ্যার এই বই পাঠকের হাতে আসে। সেই থেকে লেখিকা চেষ্টা করছেন তাঁর বইকে সঠিক গন্তব্যে পৌঁছানোর। অবশেষে লেখিকার স্বপ্ন পূরণ হয়েছে। রবিবার শাহরুখ খানের মন্নত-এর বাড়িতে তিনি দেখা করতে যান তাঁর বইয়ের পাত্র বলিউড কিং খান শাহরুখের সঙ্গে। তিনি তুলে দেন তাঁর লেখা বই শাহরুখের হাতে। বইটি এবার শাহরুখের নিজস্ব লাইব্রেরিতে স্থান করে নিয়েছে। এই খবর শারণ্যা নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। শাহরুখ তাঁকে একটি নোটও লিখে দেন। তাঁরা ছবিও তোলেন। তবে এখনই সেই ছবি আমজনতার কাছে আনতে চান না শারণ্যা।

কেন এই সিদ্ধান্ত নেওয়া? শারণ্যা জানিয়েছেন, বইয়ে বর্ষপূর্তিতে তিনি সেই ছবি সকলের সঙ্গে ভাগ করবেন। এখন শুধু শাহরুখ তাঁকে যা লিখে দেন, সেটাই তুলে ধরেছেন। কী লিখেছেন শাহরুখ তাঁর লেখিকাকে? “শারণ্যাকে, আমাকে কিছু ভালো কাজে লাগানোর জন্য অসংখ্য ধন্যবাদ। তোমাকে এবং সেই সব বিস্ময়কর নারীদের যাঁরা আমাকে এত পছন্দ করেন, তাঁদের সবাইকে আমার ভালবাসা এবং ধন্যবাদ। তোমার এবং তোমার মতো মানুষদের যেন আরও শক্তি বৃদ্ধি পায়।”

View this post on Instagram

A post shared by Shrayana (@bshrayana)

শাহরুখ এই মুহূর্তে প্রবল ব্যস্ত। একের পর এক ছবির শুটিং করছেন। ২০২৩ সালে তিনি তাঁর অনুরাগীদের ব্যাক টু ব্যাক ছবি উপহার দিতে চলেছেন।

আরও পড়ুন-Kartik Aaryan: কার্তিক জানিয়েছেন কাল আসছেন, কোথায় তা জানতে অধীর আগ্রহে তাঁর মহিলা অনুরাগীরা