Kartik Aaryan: কার্তিক জানিয়েছেন কাল আসছেন, কোথায় তা জানতে অধীর আগ্রহে তাঁর মহিলা অনুরাগীরা

Kartik Aaryan: প্রথম ছবি বক্স অফিস সফল হলে, তার সিক্যুয়েল নিয়ে আগ্রহ আরও বেশি থাকে। বিদ্যা বালন, শাইনি আহুজা, আমিশা প্যাটেলদের সঙ্গে নিয়ে অক্ষয় কুমার প্রথম ছবিতে নিজেদের ছাপ রেখে গিয়েছেন।

Kartik Aaryan: কার্তিক জানিয়েছেন কাল আসছেন, কোথায় তা জানতে অধীর আগ্রহে তাঁর মহিলা অনুরাগীরা
কার্তিক তাঁর সহচরীদের সঙ্গে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2022 | 11:10 PM

টিজার দিয়ে শুরু হয়েছিল দর্শক,  অনুরাগীদের কাছে পৌঁছানো। এবার আসতে চলেছে ট্রেলার। কথা হচ্ছে কার্তিক আরিয়ান (Kartik Aaryan) অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’ (Bhool Bhulaiyaa 2) ছবির। আনিস বাজমি পরিচালিত এই ছবি ২০ মে সিনেমা হলে মুক্তি পাবে। টিজারে আগেই এই কথা ঘোষণা করা হয়েছে। কার্তিক নিজের সোশ্যাল মিডিয়াতে টিজার দিয়ে আসার বার্তা দিয়েছেন। এরপর এক এক করে ছবির নায়িকা কিয়ারা আডবাণী, তাব্বুর লুক প্রকাশ পেয়েছে দর্শকদের সামনে। এসেছে দ্বিতীয় পোস্টারও। টিজার থেকে লুক সবেতেই ছিল একটা মিল। মঞ্জুলিকার সেই জনপ্রিয় গান ‘আমি যে তোমার’ গানটি রয়েছে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে।

২০০৭ সালে প্রিয়দর্শন পরিচালিত ‘ভুল ভুলইয়া’ ছবির সিক্যুয়েল এই ছবি। ভূত তাড়ানোর দায়িত্ব অক্ষয় কুমারের থেকে এসেছে কার্তিকের কাঁধে। সেই গুরু দায়িত্ব তিনি কীভাবে সামলান তার ঝলক পাওয়া যাবে আগামী কাল। কারণ কার্তিক টুইট করে জানিয়েছেন আগামী কাল ২৬ এপ্রিল হচ্ছে ট্রেলার লঞ্চ। কিছুটা হলেও কি ছবির রহস্যে ইঙ্গিত পাওয়া যাবে কাল?  তার জন্য আর কিছু সময়ের অপেক্ষা। হরর কমেডি ধারার এই ছবি নিয়ে উৎসাহ রয়েছে। তার উপর এই বছর শুরু থেকেই সিনেমা হলে তৈরি হয়েছে দক্ষিণী ঝড়। একের পর এক দক্ষিণের ছবি বলিউড তথা সারা ভারতব্যাপী নিজেদের ছাপ রেখে যাচ্ছে। এবার কিয়ারা, তাব্বুকে নিয়ে কার্তিক বক্স অফিসে কতটা সফল হবেন, তা বোঝা যাবে সিনেমা মুক্তি পেলেই। তবে গরমের ছুটিতে কার্তিক অনুরাগীরা, বিশেষ করে তাঁর মহিলা অনুরাগীরা যে অপেক্ষা করে রয়েছেন তাঁকে ‘রুহ বাবা’ অবতারে দেখার জন্য, তা বলাই যেতে পারে।

প্রথম ছবি বক্স অফিস সফল হলে, তার সিক্যুয়েল নিয়ে আগ্রহ আরও বেশি থাকে। বিদ্যা বালন, শাইনি আহুজা, আমিশা প্যাটেলদের সঙ্গে নিয়ে অক্ষয় কুমার প্রথম ছবিতে নিজেদের ছাপ রেখে গিয়েছেন। শ্রেয়া ঘোষালের গাওয়া ‘আমি যে তোমার’ গানও জনপ্রিয়তার তুঙ্গে ছিল। এছাড়া ছবির টাইটেল ট্র্যাকও খুব প্রশংসিত হয়েছিল। এখন এই ছবির কোনও গানই শ্রোতাদের কাছে পৌঁছোয়নি। তবে ‘আমি যে তোমার’ গানটি যে থাকছে, সেটা পরিষ্কার। কাল ট্রেলারের সঙ্গে আর নতুন কী কী তথ্য পাওয়া যায় ছবির বিষয়ে, তার অপেক্ষায় অনুরাগীরা।

আরও পড়ুন- Ajay Devgn: অজয় দেবগণ এবার নব অবতারে, ব়্যাপারের ভূমিকায় তিনি কী করছেন?