Kiara-Kartik-Bhool Bhulaiyaa 2: কঠিন পরীক্ষার মুখোমুখি কার্তিক, তিনি কি পারবেন স্টার মার্ক নিয়ে পাশ করতে?

Kiara-Kartik-Bhool Bhulaiyaa 2: ৩ মিনিটের একটু বেশি ট্রেলার থেকে কী কী পাওয়া গেল? ‘আমি যে তোমার” গানটি তো আছেই, শুধু এটাই নয়, ‘ভুল ভুলাইয়া’ টাইটেল ট্রাকও থাকছে নতুন ছবিতে।

Kiara-Kartik-Bhool Bhulaiyaa 2: কঠিন পরীক্ষার মুখোমুখি কার্তিক, তিনি কি পারবেন স্টার মার্ক নিয়ে পাশ করতে?
কার্তিক আরিয়ান-অক্ষয় কুমার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 4:15 PM

টিজার, কিয়ারা আডবাণী (Kiara Advani), তাব্বুর (Tabu) লুকের সঙ্গে আন্দাজ করা গিয়েছিল ‘মঞ্জুলিকা’ আছে। কারণ সবেতেই ছিল ‘আমি যে তোমার’ গান। ছবির ট্রেলার আজ মুক্তি পাবে, সেই খবর কার্তিক আরিয়ান (Kartik Aaryan) নিজেই তাঁর সোশ্যাল মিডিয়াতে গতকাল পোস্ট করেছিলেন। টিজার থেকেই সকলের আগ্রহ ছিল কী হবে নতুন ছবিতে তা নিয়ে। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল প্রিয়দর্শন পরিচালিত ‘ভুল ভুলাইয়া’ (Bhool Bhulaiyaa)। অক্ষয় কুমার, বিদ্যা বালন, শাইনি আহুজা, আমিশা প্যাটেল অভিনীত সেই হরর কমেডি ছবি আজও দর্শক মনে বিরাজমান। ব্লকবাস্টার হিট সেই ছবির সিক্যুয়েল ‘ভুল ভুলাইয়া ২’ (Bhool Bhulaiyaa 2)। আনিস বাজমি পরিচালিত এই ছবিতে কার্তিক রুহ বাবা। অর্থাৎ অক্ষয়ের জুতোয় পা গলিয়েছেন তিনি। তবে নতুন ছবির ট্রেলার লঞ্চ হতেই বোঝা গেল প্রথম ছবি আজও কতটা পছন্দের জায়গায় রয়েছে দর্শক মনে!

আজ কথা মতো ট্রেলার লঞ্চ করেছে। ৩ মিনিটের একটু বেশি ট্রেলার থেকে কী কী পাওয়া গেল? ‘আমি যে তোমার” গানটি তো আছেই, শুধু এটাই নয়, ‘ভুল ভুলাইয়া’ টাইটেল ট্রাকও থাকছে নতুন ছবিতে। ‘মঞ্জুলিকা’ আছে। এবার সে ভর করবে কিয়ারার উপর। ‘মঞ্জুলিকা’র সঙ্গে আলাপ করাবেন তাব্বু। হরর কমেডি ছবি। হাসির সব রসদ মজুত রয়েছে ছবিতে, ট্রেলার দেখে বোঝাই যাচ্ছে। দুটো ছবিতে আরও একটি বিষয় মিল রয়েছে। ‘ছোটে পণ্ডিত’ রূপে রাজপাল যাদব দুটো ছবিতেই বিরাজমান নিজস্ব মহিমায়।

‘ভুল ভুলাইয়া ২’ ট্রেলার লঞ্চ হওয়ার পর সোশ্যাল মিডিয়ার প্রতিক্রিয়া কী? সকলেই ২০০৭ সালে অক্ষয় অভিনীত ছবির প্রসঙ্গ টেনে আনছেন। অনেকেরই দাবি, অক্কির মতো কমিক সেন্স আর কারও হতে পারে না। ছোটেবেলার স্মৃতি ওই ছবি। কার্তিককে শুভেচ্ছা জানালেও, অনেকেই মনে করছেন বিদ্যা, অক্ষয়, শাইনি, আমিশা টিমের সামনে দাঁড়ানো মুশকিল এই টিমের। কারণ ট্রেলার খুব মেকি লেগেছে তাঁদের। প্রথম ছবিতে কোনও ভিএফএস-এর কারিকুরি ছিল না। নির্ভেজাল আনন্দ দিয়েছিল সেই ছবি। এখানে অনেক কিছু আছে। নেটিজ়েনরা আশা রাখছেন,  নতুন ছবি মুক্তির আগে যে উত্তেজনা তৈরি করছে, ছবি মুক্তির পরও তা বজায় থাকবে। তবে অক্ষয়কে সকলেই খুব মিস করছেন। আবার অনেকের দাবি বিদ্যা যেভাবে মঞ্জুলিকাকে সামলে ছিলেন, তা ছিল অনবদ্য। ভাল করবে নতুন টিম আশা রেখেও সকলেই নস্টালজিক পুরোন ‘ভুল ভুালাইয়া’ নিয়ে, এটা এক বাক্যে বলাই যায়। শ্রেয়া ঘোষাল আর অরিজিতের গলায় দুটো গান একটু স্বস্তি দিয়েছে সকলকে। তবে এই সব মন্তব্য থেকে বোঝাই যাচ্ছে কার্তিককে ছবি মুক্তির আগেই কী রকম কঠিন পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে। ২০ মে পরীক্ষা ফল প্রকাশ পাবে।

আরও পড়ুন- Karan Johar: মানস কন্যা আলিয়া-রণবীরকে নিয়ে কি করণ ফিরছেন তাঁর টক শো-তে?

আরও পড়ুন- Shah Rukh Khan Shrayana Bhattacharya: শারণ্যা অবশেষে তাঁর গন্তব্য শাহরুখের কাছে পৌঁছোলেন, কে এই শারণ্যা?