Nitin Gupta-Love In Ukraine: ‘লাভ ইন ইউক্রেন’ ছবির অভিনেতারা নিখোঁজ, চিন্তায় পরিচালক নীতিন  কুমার

Nitin Gupta-Love In Ukraine:এক ভারতীয় ছাত্র ও এক রাশিয়ান মেয়ের প্রেমের গল্প নিয়ে তৈরি ‘লাভ ইন ইউক্রেন’। মেয়েটি রাশিয়ার এক মাফিয়া পরিবারে বিয়ে ঠিক হয়।

Nitin Gupta-Love In Ukraine: ‘লাভ ইন ইউক্রেন’ ছবির অভিনেতারা নিখোঁজ, চিন্তায় পরিচালক নীতিন  কুমার
লাভ ইন ইউক্রেন
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 11:27 PM

মে মাসে ভারতের পাশাপাশি ইউক্রেনেও মুক্তি পাওয়ার কথা ছিল নীতিন কুমার গুপ্ত (Nitin Kumar Gupta) পরিচালিত ‘লাভ ইন ইউক্রেন’ (Love in Ukraine)। তবে এই মুহূর্তে ছবি মুক্তি নিয়ে নয়, ছবির এক মুখ্য চরিত্র এবং তিন অভিনেতাকে নিয়ে চিন্তিত পরিচালক। কারণ যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন সীমান্তে আটকে ছবির নায়িকা লিজাবেতা। আরও তিন অভিনেতা নিখোঁজ বলেই এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন পরিচালক। “যুদ্ধের ফলে ইউক্রেনের এখন ভয়াবহ অবস্থা। তবে ছবিতে ইউক্রেনের প্রাকৃতিক সৌন্দর্য ও সংস্কৃতিকেই তুলে ধরা হয়েছে”, দাবি নীতিনের। অনেকদিন পর বলিউডে অন্য রকম একটি  ভালবাসার গল্প দেখা যাবে, তাই পরিচালকের আশা এই ছবি দর্শকদের পছন্দ হবে।

তাঁদের পরিকল্পনা ছিল অনেক ছবি মুক্তি নিয়ে। ঠিক করেছিলেন ইউক্রেনে বিনা খরচায় দেখানো হবে ‘লাভ ইন ইউক্রেন’। কিন্তু এখন এই সব ভাবছেন না ছবির টিম। আগে নায়িকা লিজাবেতা এবং বাকি তিন অভিনেতাকে খোঁজাই প্রধান কাজ পরিচালক-প্রযোজকদের। তাঁরা নিয়মিত ভারতীয় দূতাবাসের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। যদি কোনও ভাল খবর পাওয়া যায়নি।

এক ভারতীয় ছাত্র ও এক রাশিয়ান মেয়ের প্রেমের গল্প নিয়ে তৈরি ‘লাভ ইন ইউক্রেন’। মেয়েটি রাশিয়ার এক মাফিয়া পরিবারে বিয়ে ঠিক হয়। ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন নবাগত বিপিন কৌশিক। তাঁর বিপরীতেই নায়িকা লিজাবেতা। নীতিন জানান, যুদ্ধ শুরু হওয়ার ঠিক আগেই ইউক্রেনে তাঁরা ছবির শুটিং শেষ করে ফেলেছিলেন। কিয়েভের সিটি সেন্টারেও ছবির শুটিং করা হয়েছিল। কিন্তু কিছু খুচরো অংশের শুটিং বাকি ছিল, তা আর করা সম্ভব হয়নি যুদ্ধ শুরু হয়ে যাওয়ার জন্য।

রাশিয়াতেও শুটিংয়ের পরিকল্পনা ছিল, তবে যুদ্ধের ফলে তাও সম্ভব হয়নি। পরিচালক জানান, ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনেসকি শুটিংয়ে খুব সাহায্য করেছিলেন। ইউক্রেনের অনেক বাসিন্দা ‘লাভ ইন ইউক্রেন’ ছবির সঙ্গে যুক্ত। তাঁদের মধ্যে থেকেই তিনজন নিখোঁজ। অন্যদিকে লিজাবেতা ইউক্রেন সীমান্তে আটকে রয়েছেন। তাঁকে ভারতে নিয়ে আসার আপ্রাণ চেষ্টা করা হচ্ছে বলে জানান নীতিন কুমার গুপ্ত। ২৭ মে সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা ছবি। তার আগে খোঁজ পাওয়া যায় কিনা তার চেষ্টা চলছে।

আরও পড়ুন- Rishi Kapoor-Ranbir Kapoor: রণবীর আর আমি এক রকম, কী বিষয়ে বলেছিলেন ঋষি কাপুর এই কথা?

আরও পড়ুন- Big News: বলিউডে শোরগোল শাহরুখ, কাজল, ফারহা একসঙ্গে জোট বাঁধতে চলেছেন!