Ajay Devgn-Tips: সফল বিবাহিত জীবনের গোপন রহস্য কী? ফাঁস করলেন অজয় দেবগণ

Ajay Devgn-Tips: এক কথায় সুখী গৃহস্থ জীবন। মাঝে-মধ্যে তাঁদের এই সুখী গৃহকোণে যে ঝড় ওঠে না, তাও নয়। তারপরও এত বছর তাঁদের দাম্পত্য টিকে থাকার রহস্য কী?

Ajay Devgn-Tips: সফল বিবাহিত জীবনের গোপন রহস্য কী? ফাঁস করলেন অজয় দেবগণ
কথায় বলে ভবিষ্যত কে দেখেছে! আমরা যদি ভবিষ্যত জানতে পারতাম, তাহলে হয়তো প্রতিটা পদক্ষেপে আমরা নিজেদের অনেক বেশি সংযত করে ফেলতাম, ঠিক তেমনটাই ঘটে কাজলের সঙ্গে।
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Apr 27, 2022 | 9:43 PM

১৯৯৯ সালে ২৪ ফেব্রুয়ারি বিয়ে করেন অজয় দেবগণ (Ajay Devgn) এবং কাজল (Kajol)। প্রায় দুই যুগ হতে চলল তাঁদের বিবাহিত জীবনের। দুই সন্তানের বাবা-মা তাঁরা। এক কথায় সুখী গৃহস্থ জীবন। মাঝে-মধ্যে তাঁদের এই সুখী গৃহকোণে যে ঝড় ওঠে না, তাও নয়। তারপরও এত বছর তাঁদের দাম্পত্য টিকে থাকার রহস্য কী? এই প্রশ্ন অনেকের মনেই ওঠে। এর উত্তর শুধু দিতে পারেন অজয়-কাজলই। ইদের মরশুম। কিন্তু এবার বলিউডে এই সময় সলমন খানের সিনেমা নেই। সেই জায়গায় এবার অজয় দেবগণ নিয়ে আসছেন তাঁর পরিচালিত-প্রযোজিত-অভিনীত ছবি “রানওয়ে ৩৪”। এই প্রচারে তিনি কোনও খামতি রাখছেন না।

এমন এক প্রচার অনুষ্ঠানে তাঁর কাছে জানতে চাওয়া হয়, তাঁদের দীর্ঘ বিবাহিত জীবনের রহস্য কী? “শুধু ভালবাসা তো নয়, এ কথা বলতেই পারি”, এক কথায় জবাব কাজল স্বামীর। তাহলে কীভাবে টিকে থাকে একটি বিয়ে? তাঁর মত, প্রথমে ভালবাসা থাকলেও পরবর্তী সময়ে তা অন্য আরও বিষয়ে পরিবর্তিত হয়। যেমন, অংশীদারিত্ব, যত্ন আর দায়িত্ব-এগুলো থাকলেই বিয়ে টিকে যায়।

একটা সফল বিয়ের গোপন রহস্য আসলে বোঝাপড়া। তিনি যোগ করলেন, “দুটো মানুষের মানসিকতা সব সময় একরকম হয় না। সব বিয়েতেই ওঠা-পড়া থাকে। সেগুলোকে দূরে সরিয়ে এগিয়ে যেতে হবে। ভুল করলে অপরজনের কাছে ক্ষমা চাইতে হবে। আর সব থেকে বড় বিষয় বিয়ের মধ্যে ইগো থাকলে চলবে না। সমস্যা থাকবে। সেগুলোকে বসে মিটিয়ে নিতে হবে”।

অজয়ে বক্তব্য অনুযায়ী তাঁর আর কাজলের মধ্যে কখনও সিনেমার মতো রোম্যান্স ছিল না। কাজের সূত্রে আলাপ, বন্ধুত্ব। আর তারপর বিয়ে। কখনও তাঁদের আলাদা করে প্রোপজ করারও দরকার পড়েনি। কারণ তাঁদের মধ্যে খুব সুন্দর বোঝাপড়া রয়েছে। সময়ের সঙ্গে এই বোঝাপড়া আরও বেড়েছে।

২৯ এপ্রিল মুক্তি পাবে অজয়ের ‘রানওয়ে ৩৪’। এই ছবির জন্য প্রথমবার তাঁকে ব়্যাপ গাইতে দেখা যাবে। অমিতাভ বচ্চন, রকুলপ্রীত সিং রয়েছেন এই ছবিতে অজয়ের সঙ্গে।

আরও পড়ুন-Debina Bonnerjee: ‘দায়িত্বজ্ঞানহীন মা’ দেবিনা, নেটিজ়েনরা কেন বলছেন এই কথা?

আরও পড়ুন-Solanki Roy: এ কোন সোলাঙ্কি! ‘খড়ি’র নতুন রূপে চমকে টেলিদর্শকরা

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla