Solanki Roy: এ কোন শোলাঙ্কি! ‘খড়ি’র নতুন রূপে চমকে গেলেন টেলিদর্শকরা

Solanki Roy: ছোট পর্দার পর বড় পর্দায় প্রথম ব্রেক যিশু সেনগুপ্তর বিপরীতে। ছবির নাম ‘বাবা বেবি ও’। প্রথম ছবিতেও তিনি সফল।

Solanki Roy: এ কোন শোলাঙ্কি! ‘খড়ি’র নতুন রূপে চমকে গেলেন টেলিদর্শকরা
শোলাঙ্কি রায়
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 2:08 AM

 কখনও প্রথম মহিলা ডাক্তার কাদম্বিনী গঙ্গোপাধ্যায়, তো কখনও ‘গাঁটছড়া’ মেগা ধারাবাহিকে লক্ষ্মীমন্ত মেয়ে, বউমা খড়ি। প্রথম সিনেমাতেও পাশের বাড়ির মেয়ে। শোলাঙ্কি রায়কে (Solanki Roy) এই ভাবেই দেখে অভ্যস্ত টেলিদুনিয়ার দর্শক। এ হেন অভিনেত্রীকে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে দেখে চমকে গেলেন অনুরাগীকুল। কেউ তাঁর এই নতুন অবতার দেখে প্রশংসায় পঞ্চমুখ, তো কেউ ভাষা খুঁজে পাচ্ছেন না, তাঁদের প্রিয় শোলাঙ্কির এই রূপ দেখে। কী করেছেন নায়িকা? তাঁকে মঞ্চে পাওয়া গেল ‘নদিয়া কে পার’ গানের তালে নাচতে। জাহ্নবী কাপুর যে গানের তালে নেচে সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছিলেন, এবার সেই কাজটি করলেন শোলাঙ্কি। তাঁর ডান্স স্টেপও কোন অংশে কম যায়নি জাহ্নবীর থেকে।

View this post on Instagram

A post shared by ✨️গাঁটছড়া-official✨️ (@gantchhora_official)

সদ্য অনুষ্ঠিত জলসা পরিবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে নিজের ইমেজ ভেঙে সামনে এলেন ‘গাঁটছড়া’র খড়ি। সেখানে রোজকার রূপ নয়, তিনি একেবারে ‘বোল্ড’ লুকে। যা দেখেই অনুরাগীরা থ হয়ে গিয়েছেন। তিনি টেলিভিশনে আসতেই ছিনিয়ে নিয়েছেন ‘মিঠাই’ মেগা ধারাবাহিকের এক নম্বর স্থান। গত সপ্তাহেও এক নম্বরে ছিল ‘গাঁটছড়া’। ঋদ্ধিমান (গৌরব চট্টোপাধ্যা)-খড়ির রসায়ন যে দর্শক পছন্দ করছেন তা বোঝাই যাচ্ছে। মিঠাই-উচ্ছেবাবুর জায়গায় এখন ঋদ্ধি-খড়ি। এর আগে ‘কাদম্বিনী’ ধারাবাহিকেও তাঁর দৃপ্ত অভিনয় দর্শক মন ছুঁয়ে গিয়েছিল।

এই চ্যানেলের ‘ইচ্ছেনদী’ মেগা ধারাবাহিকের থেকে পরিচিতি শোলাঙ্কির। ছোট পর্দার পর বড় পর্দায় প্রথম ব্রেক যিশু সেনগুপ্তর বিপরীতে। ছবির নাম ‘বাবা বেবি ও’। প্রথম ছবিতেও তিনি সফল। তাঁর অভিনয় দর্শকদের প্রশংসা পেয়েছে। আর এখন খড়ি হিসাবে সকলের নয়ণের মণি তিনি।

অভিনয়ের পাশাপাশি শোলাঙ্কি যে দুর্দান্ত নাচতেও জানেন সেটা এর আগে অবগত ছিলেন না দর্শকরা। এমনকি তাঁর অনুরাগীরাও। মাঝে মধ্যে ‘হট’ ফটোশুটের ছবি তিনি নিজের ইনস্টা পোস্টে দেন, তবে প্রতিদিন যাঁরা তাঁকে টেলিভিশনের পর্দায় দেখেন, তাঁদের কাছে এই রূপ একেবারে নতুন। শুধু একক নাচই নয়, ঋদ্ধিমান ও ‘গাঁটছড়া’ পরিবারের বাকিদের সঙ্গেও জুটি বেঁধে মঞ্চ কাঁপালেন শোলাঙ্কিকে।

প্রসঙ্গত, জলসা পরিবারের এই অনুষ্ঠানে একগুচ্ছ পুরস্কারও জিতেছেন শোলাঙ্কি। সেরা মেয়ে, সেরা মহিলা স্টাইল আইকন এবং সেরা স্টাইলিশ জুটির পুরস্কার গিয়েছে সোলাঙ্কির ঝুলিতে। এর আগেও যখন তিনি অন্য ধারাবাহিকে অভিনয় করেছেন, এভাবেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একের পর এক পুরস্কার পেয়েছেন, এবারও তার ব্যতিক্রম হল না।

আরও পড়ুন-Deepika Padukone-Cannes: বিশ্ব দরবারে আরও এক প্রাপ্তি দীপিকা পাড়ুকোনের

আরও পড়ুন-Nitin Gupta-Love In Ukraine: ‘লাভ ইন ইউক্রেন’ ছবির অভিনেতারা নিখোঁজ, চিন্তায় পরিচালক নীতিন  কুমার

আরও পড়ুন-Debina Bonnerjee: ‘দায়িত্বজ্ঞানহীন মা’ দেবিনা, নেটিজ়েনরা কেন বলছেন এই কথা?