Jishu Sengupta:  হঠাৎ কেন চিরঞ্জিবী, সোনু সুদের সঙ্গে ছবি ভাগ করলেন যীশু?

Jishu Sengupta: সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও করছেন কাজ যীশু সেনগুপ্ত। করিশ্মা কাপুরের সঙ্গে করছেন নতুন ওয়েব সিরিজ ‘ব্রাউন’।

Jishu Sengupta:  হঠাৎ কেন চিরঞ্জিবী, সোনু সুদের সঙ্গে ছবি ভাগ করলেন যীশু?
চিরঞ্জীবীর সঙ্গে যীশু
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2022 | 10:09 PM

বাংলা ছেড়ে যীশু সেনগুপ্ত (Jishu Sengupta) এখন জাতীয় স্তরের অভিনেতা। বলিউডে কাজ করছেন অনেক দিন। ২০১৯ সাল থেকে তিনি পা রেখেছেন দক্ষিণ ভারতে। তিনি করেছেন বেশ কয়েকটি তেলেগু ছবিতে কাজ। কোভিড পরিস্থিতির পরও তিনি বাংলা-হিন্দির পাশাপাশি করছেন দক্ষিণেও কাজ। ফোন করলে নয় হায়দ্রাবাদ, তো নয় মুম্বইতে পাওয়া যায় যীশু সেনগুপ্তকে। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও করছেন কাজ। করিশ্মা কাপুরের সঙ্গে করছেন নতুন ওয়েব সিরিজ ‘ব্রাউন’। সোশ্যাল মিডিয়াতেও তিনি খুব অ্যাক্টিভ। নিজের কাজের খবর হোক, কিংবা কাছের মানুষদের সঙ্গে একান্ত মুহূর্তও ভাগ করেন নিজের অনুরাগীদের সঙ্গে। ‘ব্রাউন’-এ কাজ করার খবরও তিনি ভাগ করেছিলেন। আবার কয়েকদিন আগে গায়ক অরিজিতের সঙ্গে মুম্বই বিমানবন্দরে  হঠাৎ দেখা হয়ে যাওয়ার ছবিও তিনি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

এবার তিনি ভাগ করে নিলেন একটা ভিডিয়ো। যেখানে তাঁকে দেখা যাচ্ছে দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবীর সঙ্গে। রয়েছেন সোনু সুদও। সঙ্গে লেখা রয়েছে ‘আচারিয়া’, মুক্তি পাচ্ছে ২৯.০৪.২২। কোভিড হওয়ার আগে এই ছবির কাজ শুরু হয়েছিল। কিন্তু পরিস্থিতির চাপে পিছোতে থাকে তেলেগু ছবি ‘আচারিয়া’। চিরঞ্জীবী অভিনীত এই ছবিতে অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত। চিরঞ্জীবীর ছেলে রাম চরণও রয়েছেন একটি বিশেষ চরিত্রে। তাঁর বিপরীতে রয়েছেন পুজো হেগড়ে। সোনু সুদও রয়েছেন ছবিতে। যীশু ভিডিয়োতে নিজের লুকের ছবি দিয়েছেন। আর বলা যেতে পারে, যত বয়স বাড়ছে তিনি ততই ‘হ্যান্ডসাম’ হচ্ছেন। ‘আচারিয়া’ ছবির লুক তা প্রমাণও করছে। এখন অনেক দক্ষিণী ছবিই হিন্দি ভাষায় মুক্তি পাচ্ছে (বাহুবলী, পুষ্পা, আরআরআর, কেজিএফ ২)। তবে ‘আচারিয়া’ এখন শুধু তেলেগু ভাষাতেই মুক্তি পাচ্ছে। তবে পরবর্তী সময়ে আশা করা যায হিন্দি ভাষায় ডাব করে দেখতে পাওয়া যাবে এই ছবি। যেমন এর যীশু অভিনীত আগের তেলেগু ছবির হিন্দি ডাব দেখতে পাওয়া যায় টেলিভিশনের পর্দায়। এই ছবির ক্ষেত্রেও রইল সেই আশা।

আরও পড়ুন- Irrfan Khan-Babil Khan: ইরফান খানের মৃত্যুর দু’বছর পর, ছেলে বাবিল পাঠালেন খোলা চিঠি, কী লিখলেন তিনি?

আরও পড়ুন-Aamir Khan-Bollywood Gossips: মা জিনাত হুসেন সম্পর্কে কোন তথ্য ফাঁস করলেন আমির খান!

আরও পড়ুন-Amitabh-Abhishek: অমিতাভ বচ্চনের নৃত্যগুরু ছেলে অভিষেক বচ্চন! কোন তথ্য তিনি ফাঁস করলেন?